ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তুষারের আরেকটি সেঞ্চুরি, ‍ঘুরে দাঁড়াল ইসলামী ব্যাংক

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ১০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুষারের আরেকটি সেঞ্চুরি, ‍ঘুরে দাঁড়াল ইসলামী ব্যাংক

ক্রীড়া প্রতিবেদক : চিরচেনা সাদা পোশাকে ফিরে চেনা ছন্দে তুষার ইমরান।২২ গজে নেমে তুলে নিলেন আরেকটি সেঞ্চুরি।

প্রথম শ্রেণির ক্রিকেটে সেঞ্চুরি সংখ্যায় তুষার সবাইকে ছাড়িয়ে। মঙ্গলবার প্রাইম ব্যাংকের হয়ে সিলেটে হাঁকালেন আরেকটি সেঞ্চুরি।  তার সেঞ্চুরিতে ভালো সংগ্রহের পথে ছিল প্রাইম ব্যাংক। কিন্তু দিন শেষে ঘুরে দাঁড়িয়েছে ইসলামী ব্যাংক। তাতেই জমে উঠেছে দুই দলের বিসিএলের চতুর্থ রাউন্ডের খেলা।

সিলেটে প্রথম দিন আগে ব্যাটিং করতে নেমে ৭ উইকেটে ২৯৯ রান তুলেছে প্রাইম ব্যাংক।  ১৩০ রানে সাজঘরে ফিরেছেন তুষার ইমরান।এছাড়া ৮৯ রান করেন ফজলে মাহমুদ। তৃতীয় সর্বোচ্চ ২২ রান করেন মোহাম্মদ মিথুন। অধিনায়ক কাজী নুরুল হাসান সোহান ৪ ও দেলোয়ার হোসেন ৪ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন।

শেষ বিকেলে ৭ রানে ৩ উইকেট তুলে লড়াইয়ে ফেরে ইসলামী ব্যাংক। নতুন বলে পেসার আবু জায়েদ রাহী ফেরান তুষারকে। ২২১ বলে ১৫ চার ও ১ ছক্কায় ১৩০ রানের ইনিংসটি সাজান ডানহাতি ব্যাটসম্যান। এরপর পেসার সাইফ উদ্দিন নেন মোহাম্মদ মিথুন ও নাঈম হাসানের উইকেট।



এর আগে প্রাইম ব্যাংকের শুরুটা ভালো ছিল না। ৪৪ রানে ফিরে যান দুই ওপেনার এনামুল হক বিজয় (৬) ও শাহরিয়ার নাফিস (১৭)। তৃতীয় উইকেটে ফজলে মাহমুদ ও তুষার ইমরান ১৬৫ রানের জুটি গড়েন। স্পিনার সোহাগ গাজী ফজলে মাহমুদকে স্টাম্পড করে এ জুটি ভাঙেন। এরপর তুষার সেঞ্চুরি তুলে দলের রান বাড়ালেও অন্যরা তাকে সঙ্গ দিতে পারেননি। সৌম্য সরকার মিডল অর্ডারে নেমে করেন মাত্র ৪ রান।

রাহী ও সোহাগ ১টি করে উইকেট পেয়েছেন। সাইফ উদ্দিন ও খালেদ আহমেদ পেয়েছেন ২টি করে উইকেট।



রাইজিংবিডি/ঢাকা/১০ এপ্রিল ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়