ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মা-ছেলে খালেদা-রাশেদ

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২০ ১২:৪৬:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২০ ৪:১০:৫৬ পিএম

বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা। ঢালিউডের অসংখ্য দর্শকপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে মায়ের চরিত্রে অভিনয় করেই দর্শকদের ভালোবাসা পেয়েছেন এই অভিনেত্রী।

অন্যদিকে রয়েছেন ‘সুজয়ের চিঠি’খ্যাত অভিনেতা রাশেদ ভূইয়া। তিনি এবার গুণী এই অভিনেত্রীর সঙ্গে অভিনয় করছেন। তবে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে নয়, ‘ম আকার’ নামে স্বল্পদৈর্ঘ্য একটি চলচ্চিত্রে অভিনয় করছেন তারা। এতে খালেদা আক্তার কল্পনার ছেলের চরিত্রে অভিনয় করছেন রাশেদ। আহমেদ সাজুর গল্প ভাবনায় এর চিত্রনাট্য ও পরিচালনা করছেন নির্মাতা আজাদ আল মামুন। রাইজিংবিডিকে এ তথ্য জানান এই নির্মাতা।

চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে নির্মাতা আজাদ আল মামুন বলেন, ‘এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে দর্শক সম্পূর্ণ ভিন্ন রকম একটি গল্প দেখতে পাবেন। আমরা যারা বিভিন্ন সময় মায়ের মনে জেনে না জেনে কষ্ট দিই তারা হয়তো এই গল্প দেখার পর কিছুটা হলেও নিজেদের সংশোধন করে নিবে। সর্বোপরি মায়ের মর্যাদা এবং মায়ের প্রতি ভালোবাসার এক অনন্য দৃষ্টান্ত হয়ে রবে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।’

তিনি আরো বলেন, ‘ম আকার, ছোট একটি শব্দ। কিন্তু পৃথিবীর এক মহা মূল্যবান ডাক অথবা নাম এটি। মায়ের ভালোবাসা প্রকাশের জন্য বিশেষ কোনো দিনের প্রয়োজন হয় না। তবু মা শব্দটি সারা পৃথিবীময় একসঙ্গে উচ্চারিত হওয়ার একটি দিবস বা দিন আছে। তা হলো মা দিবস। এই দিবসকে কেন্দ্র করে নির্মাণ করছি স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রটি।’

প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যাক্টর থ্রি সল্যুশনসের প্রযোজনায় আজ শুক্রবার রুপগঞ্জের চিত্রপুরী শুটিং স্পটে শুরু হয়েছে বড় বাজেটের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নির্মাণ কাজ। এছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করছেন দিপক কর্মকার, সাথী, সাজু, মীর শহীদ, সোহাগ, ফয়সালসহ অনেকে। মা দিবসে মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।




রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton