ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জয়ের জন্য লড়ছে মাশরাফি-রাজ্জাকরা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ২৫ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জয়ের জন্য লড়ছে মাশরাফি-রাজ্জাকরা

ক্রীড়া প্রতিবেদক : বোলিং বোনাস পয়েন্ট পাওয়া হয়ে গেছে। লিড নেওয়ায় যোগ হয়েছে আরও বোনাস পয়েন্ট। পেয়েছে ব্যাটিং বোনাসও। এখন ম্যাচ জিতলেই বিসিএলের শিরোপা উঠবে মাশরাফি বিন মুর্তজা, আব্দুর রাজ্জাকদের হাতে।

সেই চ্যালেঞ্জ নিয়েই খুলনায় খেলছে দলটি। ১৩ পয়েন্ট এগিয়ে থেকেও চাপে বিসিবি নর্থ জোন। প্রথম ইনিংসে তাদের করা ১৮৭ রান আজ টপকে যায় প্রাইম ব্যাংক সাউথ জোন। দ্রুত ব্যাটিং করে লিড বাড়ায় তারা।২০৮ রানে এগিয়ে থেকে ইনিংস ঘোষণা করে ৮ উইকেটে ৩৬৫ রানে।

 



স্কোরবোর্ডে বিসিবি নর্থ ৩২ রান তুলে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে। মিজানুর রহমান ১৭ ও জুনায়েদ সিদ্দীকি অপরাজিত ১৪ রানে। ১৪৬ রানে পিছিয়ে বিসিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তাদের সামনে যে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে তা বলার অপেক্ষা রাখে না।

বুধবার এনামুল হক ৫২ ও ইমরুল কায়েস ৫১ রানে অপরাজিত থেকে ব্যাটিং শুরু করে। দুজনই এগিয়ে যান সেঞ্চুরির পথে। কিন্তু বিজয় ছুঁতে পারেননি তিন অঙ্ক। ৮৯ রানে আউট হন ফরহাদ রেজার বলে। ইমরুল দ্যুতি ছড়িয়ে তুলে নেন ক্যারিয়ারের ১৬তম প্রথম শ্রেণির ক্রিকেট সেঞ্চুরি। তাকে সঙ্গ দেন তুষার। ডানহাতি এ ব্যাটসম্যান আরেকটি সেঞ্চুরির পথে পা বাড়িয়েছিলেন। কিন্তু ৬৫ রানে তাকেও আটকে দেন ফরহাদ রেজা। ইমরুলকেও আউট করেন ডানহাতি পেসার। ১৬৫ বলে ১০৭ রান আসে ইমরুলের ব্যাট থেকে।

 



এছাড়া মোহাম্মদ মিথুন ৪৯ রান করেন। অধিনায়ক নুরুল হাসান সোহান করেন ১৫ রান। আর মাশরাফি বিন মুর্তজার ব্যাট থেকে আসে ৩ রান। বিসিবি নর্থের হয়ে বল হাতে ফরহাদ রেজা ৫৭ রানে নেন ৫ উইকেট। ১টি করে উইকেট পেয়েছেন শফিউল, আরিফুল ও তাইজুল।

পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ভালোভাবেই দিন শেষ করেছেন মিজানুর ও জুনায়েদ। তাদের সামনে কঠিন চ্যালেঞ্জ। শিরোপা ধরে রাখতে হলে মাশরাফি, রাজ্জাকদের ধাঁরালো আক্রমণের বিপক্ষে টিকে থাকতে হবে অনেকটা সময়।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়