ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রিমিয়ার ব্যাংকের কাস্টমার কেয়ার চালু

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১২ ৫:৩০:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ৭:৩১:৪৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : ‘এক কলেই সহজ সমাধান’ এই স্লোগান নিয়ে ২৪ ঘণ্টা আধুনিক সেবা দেওয়ার জন্য প্রিমিয়ার ব্যাংক চালু করেছে ‘প্রিমিয়ার কাস্টমার কেয়ার সেন্টার’।

ঢাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ব্যাংকের টাউন-হল প্রোগ্রামে গ্রাহকের জন্য ‘কাস্টমার কেয়ার সেন্টার’ এর উদ্বোধন করেন।

এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম রেজাউল করিম, পরিচালক বি এইচ হারুন, আব্দুস সালাম মুর্শেদী, উপদেষ্টা মুহাম্মদ আলীসহ বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডা. এইচ বি এম ইকবাল বলেন, প্রিমিয়ার ব্যাংক অত্যাধুনিক পণ্য ও সেবা গ্রাহকের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর। উন্নত গ্রাহক সেবা প্রদানের লক্ষ্যে আমরা ‘কাস্টমার কেয়ার সেন্টার’ চালু করেছি।

অনুষ্ঠানে জানানো হয়, আর্থিক এবং ব্যাংকিং প্রয়োজনের জন্য বা সেবা নেওয়ার জন্য যেকোনো সময় ১৬৪১১ (মোবাইল) বা ০৯৬১২০১৬৪১১ (অভারসিজ) কল করা যাবে।

এই কাস্টমার কেয়ার সেন্টারের স্লোগান ‘এক কলেই সহজ সমাধান’। এর পরিপ্রেক্ষিতে ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘যেকোনো প্রান্ত থেকে আপনি ফোনের কয়েকটি বোতাম চেপে আধুনিক ব্যাংকিং সুবিধা ও সেবা, পণ্য ও সেবা সংক্রান্ত তথ্য, কার্ড অ্যাক্টিভেশন, ই-স্টেটমেন্ট, এসএমএস ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং তথ্য ও রেজিস্ট্রেশন, রেমিটেন্স সম্পর্কিত তথ্য, ঋণের জন্য পরামর্শ এবং আবেদনের প্রক্রিয়াসহ অন্যান্য সেবা উপভোগ করতে পারেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৮/হাসান/রফিক

Walton Laptop
 
     
Walton