ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ারিশদের গ্রুপ বীমার চেক হস্তান্তর করেছে বিজিএমইএ

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-০৬ ৫:৪৩:৫২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৬ ৫:৪৩:৫২ পিএম

অর্থনৈতিক প্রতিবেদক : পোশাক শিল্পে কর্মরত অবস্থায় বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী ৮২ জন শ্রমিকের ওয়ারিশদের গ্রুপ বীমার চেক হস্তান্তর করেছে বিজিএমইএ।

বুধবার রাজধানীর পোশাক শ্রমিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ ভবনে এক অনুষ্ঠানে মৃত্যুবরণকারী এসব শ্রমিকের ওয়ারিশদের গ্রুপ বীমার চেক হস্তান্তর করেন বিজিএমইএ সভাপতি মো. সিদ্দিকুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিজিএমইএর সহ-সভাপতি (অর্থ) মোহাম্মদ নাছির।

এছাড়া বিকেলে বিজিএমইএ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার ‘হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো হ্যান্ডলিং ব্যবস্থাপনা এবং এর উন্নয়ন’ বিষয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সম্মেলন কক্ষে এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিমানবন্দরে সাত দিন ২৪ ঘণ্টাই আমদানিকৃত মালামাল ডেলিভারি নেওয়ার ব্যবস্থা থাকলেও আমদানিকারকগণ কাঙ্ক্ষিতভাবে আমদানির মালামাল ডেলিভারি নিচ্ছেন না। ফলে বিমানবন্দরে পণ্যজট লেগেই রয়েছে। তাই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহারকারীদের কাঁচামাল দ্রুত খালাসকরণের মাধ্যমে বিমানবন্দরে পণ্যজট কমানোর জন্য বিজিএমইএ’র পক্ষ থেকে সদস্যদের আহ্বান জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মহিবুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন, বিজিএমইএ সভাপতি মো. সিদ্দিকুর রহমান, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান ও সদস্য (অপারেশন্স), বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের মহাব্যবস্থাপক (কার্গো)সহ সরকারের সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা ও বেসরকারি বিভিন্ন স্টেকহোল্ডারগণ।



রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৮/নাসির/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC