ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রণবীর-সারার ‘সিম্বা’ মিশন শুরু

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীর-সারার ‘সিম্বা’ মিশন শুরু

বিনোদন ডেস্ক : করন জোহর প্রযোজিত ও রোহিত শেঠি পরিচালিত সিনেমাসিম্বা। গতকাল বুধবার থেকে শুরু হয়েছে রণবীর সিং ও সারা আলী খান অভিনীত সিনেমাটির শুটিং।

তেলেগু ভাষায় নির্মিত টেম্পার সিনেমার রিমেক সিম্বা। এতে একজন পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে অভিনয় করছেন রণবীর। সিনেমাটির শুটিং শুরু পর সামাজিক যোগাযোগমাধ্যমে এর একটি প্রোমো প্রকাশিত হয়েছে।

এতে দেখা যায়, সাদা রঙের একটি পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে মারাঠি ভাষায় রণবীর সিং বলছেন, তার নাম ইন্সপেক্টর সংগ্রাম ভালেরাও। আর তিনি ঝামেলা সৃষ্টিকারীদের ক্লাশ নেন। এ সময় সেখানে হাজির হন পরিচালক রোহিত শেঠি। রণবীরকে তিনি জিজ্ঞেস করেন, সংলাপ ভুলে গিয়েছেন কিনা।

এদিকে রণবীর ও রোহিত যখন কথা বলছিলেন হঠাৎ সেখানে হাজির হন সাইফ আলী ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। জিজ্ঞেস করেন, এটি সিংহাম সিনেমার সেট কিনা। তখন রোহিত মজা করে বলেন, ‘এটা তো অমৃতা সিং।’ এ কথা শুনে ক্ষেপে গিয়ে রোহিত ও রণবীরকে ধাওয়া করেন সারা।

এরপর প্রোমোতে হাজির হন করন জোহর। তিনি জানান, তাদের পাগলামির এখানেই শেষ নয়, সিম্বা সিনেমায় এরকম নানা রকম পাগলামি চলতেই থাকবে। আগামী ২৮ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে বলেও জানান তিনি।

এর আগে সিম্বা সিনেমায় সারাকে নেয়া প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রোহিত শেঠি বলেন, ‘আমার সঙ্গে সারার যখন প্রথম দেখা হয়, তখনই বুঝেছিলাম সে সত্যিকারের একজন বাণিজ্যিক সিনেমার নায়িকা। সে তৈরিই হয়েছে মাসালা সিনেমার জন্য। সারা বলেছিল, আমার সঙ্গে কাজ করতে চায়। তখন আমার মাথায় আসে, সে সিম্বা সিনেমার জন্য সম্পূর্ণ উপযুক্ত। রণবীরের পাগলামির সঙ্গে সে সম্পূর্ণ মিলে যাবে। কারণ সিনেমায় তার চরিত্রটাই এমন।’



রাইজিংবিডি/ঢাকা/৭ জুন ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়