ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদক ব্যবসায়ী চরিত্রে বিপাশা কবির

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ১১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদক ব্যবসায়ী চরিত্রে বিপাশা কবির

বিনোদন প্রতিবেদক : পদ্মার পাড়ে বসবাস করে স্বল্প আয়ের মানুষগুলো। এই স্বল্প আয়ের মানুষগুলো অভাবের তাড়নায় বিভিন্নরকম অপরাধ করে থাকে। এদের অধিকাংশ মাদকাসক্ত। আর তাদের মধ্যে মাদক ব্যবসা করে রুনা নামে এক নারী। তিনি আন্ডার ওয়ার্ল্ডের মানুষদের সঙ্গে মাদক ব্যবসা করে থাকে। এমন একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘পদ্মপুরাণ’ সিনেমাটি। এতে রুনা চরিত্রে অভিনয় করছেন বিপাশা কবির। রাইজিংবিডিকে এমনটাই জানান এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে বিপাশা কবির রাইজিংবিডিকে বলেন, ‘এই প্রথম এমন ভিন্ন ঘরানার একটি চরিত্রে অভিনয় করব। সিনেমাটির গল্প দারুণ। ঈদের পর সিনেমাটির শুটিংয়ে অংশ নিব। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

পূণ্য ফিল্মস প্রযোজিত এ সিনেমার চিত্রনাট্য করেছেন রায়হান শশী। তরুণ নির্মাতা রাশিদ পলাশ পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন জনপ্রিয় অভিনয়শিল্পী চম্পা, শম্পা রেজা, সাদিয়া মাহি, শিমুল খান, ডন, কায়েস চৌধুরী, ইলোরা গহর, মারিয়াসহ অনেকে।

ইতোমধ্যে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। সম্প্রতি রাজশাহীতে এর টানা আটদিনের শুটিং হয়। সিনেমার গল্প প্রসঙ্গে পরিচালক রাশিদ পলাশ রাইজিংবিডিকে বলেন, ‘‘পদ্মাপুরাণ’ সিনেমার গল্প নদীর পাড়ের মানুষদের ঘিরে।একটা সময় নদীর পানি কমে যাওয়ার সঙ্গে বদলে যেতে থাকে তাদের জীবন। নদীকে নির্ভর করে যাদের জীবিকা তারা নদীর পানি কমে যাওয়ায় অভাবের মুখে পড়েন। দেখা দেয় বিভিন্ন সমস্যা। সিনেমাটির গল্পে তাই ফুটিয়ে তোলা হয়েছে।’

বিপাশা কবির ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে একটি সিনেমায় আইটেম গানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর চলচ্চিত্র সংশ্লিষ্টদের নজড়ে আসেন। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। আইটেম গানে পারফর্ম করে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন এই আইটেম গার্ল। তবে তিনি এখন চলচ্চিত্রে আইটেম গানে নিয়মিত কাজ করছেন না।  বিগ বাজেটের আইটেম গান পেলেই তিনি কাজ করছেন। ২০১৬ সালে ‘গুন্ডামী’ সিনেমায় নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বিপাশা।এরপর বাপ্পির বিপরীতে ‘বাজে ছেলে-দ্য লোফার’, সাইমন সাদিকের বিপরীতে ‘খাস জমিন’ শাহরিয়াজের বিপরীতে ‘ক্রাইম রোড’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেন। এখন পর্যন্ত নায়িকা হিসেবে তার ৬টি সিনেমা মুক্তি পেয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়