ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চলছে ভোট গণনা

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ২৬ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলছে ভোট গণনা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা। 

মঙ্গলবার সকাল ৮টা থেকে গাজীপুর সিটি করপোরেশন ৪২৫টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়ে চলে টানা বিকেল ৪টা পর্যন্ত। এদিকে ১০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। সহকারী রিটার্নিং অফিসার তারেক আহমেদ জানান, আমরা ১০টি কেন্দ্রের ভোট স্থগিতের খসড়া তালিকা পেয়েছি।

এদিকে দুপুরে বিএনপি প্রার্থী মুক্তিযোদ্ধা মো. হাসান উদ্দিন সরকার অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বন্ধের দাবি জানিয়েছেন। তিনি অভিযোগ করেন, আইন-শৃঙ্খলার দায়িত্বে যারা নিয়োজিত তারা কখনো পোশাক পরে কখনো সাদা পোশাকে এবং যুবলীগ, ছাত্রলীগের কিছু কর্মী তাদের সহায়তা নিয়ে আমাদের পোলিং এজেন্টদের মারধর করেছে এবং কেন্দ্র থেকে তাদের বের করে দেওয়া হয়েছে। তবু আমি নিরাশ নই। জনগণ প্রত্যক্ষ করছে কী নির্বাচন হচ্ছে। আমি আশা করব শান্তি-শৃঙ্খলার মধ্যে বাকি সময়টুকু কাটুক।

আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম সকাল ৯টা ১০ মিনিটের দিকে সিটি করপোরেশনের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এবং বিএনপি প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার সকালে টঙ্গীর বশির উদ্দিন উদয়ন একাডেমি ভোটকেন্দ্রে ভোট দেন।

জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, ‘ইনশাল্লাহ, আমি মনে করি গাজীপুরের মানুষ তারা আমাকে সন্তান হিসেবে, তাদের একজন সেবক হিসেবে আমাকে হাজার হাজার লক্ষ লক্ষ ভোট দেবে। একজন রাজনৈতক ব্যক্তি হিসেবে জনগণ যে রায় দিবে আমি সে রায় মেনে নেব।’



রাইজিংবিডি/গাজীপুর/২৬ জুন ২০১৮/হাসমত আলী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ