ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিনেমা পরিচালনা থেকে সরে দাঁড়ালেন সেই প্রযোজক

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১১, ২৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিনেমা পরিচালনা থেকে সরে দাঁড়ালেন সেই প্রযোজক

বিনোদন প্রতিবেদক : গতকাল বুধবার রাজধানীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয় শাকিব খানের পরবর্তী সিনেমা ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’-এর মহরত।

আনুষ্ঠানিক মহরতের আগে সিনেমাটির প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান রাইজিংবিডিকে জানিয়েছিলেন, সিনেমাটি প্রযোজনার পাশাপাশি পরিচালনাও করবেন তিনি। গত ২৫ জুন রাইজিংবিডিতে ‘’ শিরোনামে খবর প্রকাশ করা হয়। খবরটি প্রকাশের পর চলচ্চিত্রাঙ্গনের অনেকেই সেলিম খানকে সিনেমাটি পরিচালনা না করার পরামর্শ দিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়। এরপর নড়েচড়ে বসেন এই প্রযোজক। সর্বশেষ সিনেমাটি পরিচালনা না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সিনেমাটি পরিচালনার দায়িত্ব দিয়েছেন জনপ্রিয় পরিচালক শাহীন সুমনকে। গতকাল মহরত অনুষ্ঠানে এ ঘোষণা দেয়া হয়।

মহরত অনুষ্ঠানে সিনেমাটিতে নতুন একজন নায়িকার নাম ঘোষণা দেয়া হবে বলেও চমক রেখেছিল প্রযোজনা প্রতিষ্ঠান। এরপর রাইজিংবিডির অনুসন্ধানে বেরিয়ে আসে সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মডেল মৃদুলা। গতকাল মঙ্গলবার দুপুরে রাইজিংবিডি ‘’ শিরোনামে খবর প্রকাশ করে। গতকাল সন্ধ্যায় মহরত অনুষ্ঠানে সিনেমাটির নায়িকা হিসেবে মৃদুলার নামই ঘোষণা করা হয়।

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা শবনম বুবলী ও মৃদুলা। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলেও জানান প্রযোজক সেলিম খান।




রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়