ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ওয়ালটন মোবাইলের লিডারশিপ ট্রেনিং ও পুরস্কার বিতরণ

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৬, ১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন মোবাইলের লিডারশিপ ট্রেনিং ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বিক্রয়োত্তর সেবার মান বৃদ্ধির মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে অনুষ্ঠিত হলো ওয়ালটন মোবাইলের লিডারশিপ ট্রেনিং ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

গত বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে অনুষ্ঠিত ওই ট্রেনিং প্রোগ্রামে অংশ নেন সারা দেশ থেকে আসা ওয়ালটন মোবাইলের সার্ভিস এক্সপার্টগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মঞ্জুরুল আলম এবং বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন সেলুল্যার ফোন বিভাগের প্রধান সমন্বয়ক এস এম রেজওয়ান আলম।

এ ছাড়া ট্রেনিং প্রোগ্রামের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) এস এম জাহিদ হাসান, অ্যাডিশনাল ডিরেক্টর (হেড অব সার্ভিস) মো. মোজাহিদুল ইসলাম, অ্যাডিশনাল ডিরেক্টর (হেড অব সেলুল্যার ফোন সার্ভিস) শাহ মো. শাহাদাত শাহারিয়ার এবং সিনিয়র ডেপুটি ডিরেক্টর (হেড অব এইচআরএম, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম) মো. শিবলী সাদিক।
 


দিনব্যাপী ওই ট্রেনিং প্রোগ্রামে প্রশিক্ষণ প্রদান করেন ওয়ালটন গ্রুপের ফাস্ট সিনিয়র অ্যাসিসটেন্ট ডিরেক্টর এবং ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রশিক্ষক মো. রওশন আলী বুলবুল। তিনি জানান, ওয়ালটন মোবাইলের গ্রাহকদের সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে প্রতি বছর সারা দেশের সব সার্ভিস এক্সপার্টদের যুগোপযোগী প্রশিক্ষণ প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় এ বছরও টেকনিক্যাল ট্রেনিং প্রদান করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে এস এম জাহিদ হাসান বলেন, বর্তমান সময়ে নাগরিক জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে মোবাইল ফোন। মোবাইল ফোন ছাড়া একটি দিনও আমরা এখন ঠিকভাবে চলতে পারি না। তাই গুরুত্বপূর্ণ এই ডিভাইসটির বিক্রয়োত্তর সেবা প্রদানে যারা নিয়োজিত আছেন, তাদের সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। মনে রাখতে হবে উন্নত সেবা দিয়ে গ্রাহক সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য।

প্রশিক্ষণ শেষে প্রধান অতিথি এস এম মঞ্জুরুল আলম এবং বিশেষ অতিথি এস এম রেজওয়ান আলম প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।




রাইজিংবিডি/ঢাকা/১ জুলাই ২০১৮/অগাস্টিন সুজন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়