ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

চুয়েট শিক্ষার্থীদের জন্য ওয়ালটন ল্যাপটপ-কম্পিউটারে মূল্যছাড়

ইফতেখার আহমেদ নিপু : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৩ ৪:২৩:১৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৩ ৪:২৩:১৪ পিএম
চুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় রোবটিক প্রতিযোগিতায় ওয়ালটনের প্রদর্শনী বুথে শিক্ষার্থীদের ভিড়

ইফতেখার আহমেদ নিপু : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থীদের বিশেষ ছাড়ে ল্যাপটপ ও কম্পিউটার এক্সেসরিজ ক্রয়ের সুযোগ দিচ্ছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। চুয়েটের শিক্ষার্থীরা চট্টগ্রাম জোনের (চট্টগ্রাম, খাগড়াছড়ি, বান্দরবান, কক্সবাজার) সকল ওয়ালটন আউটলেট থেকে ল্যাপটপ ও কম্পিউটার এক্সেসরিজ কিনলে ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আন্তঃবিশ্ববিদ্যালয় রোবটিক প্রতিযোগিতা উপলক্ষে ল্যাপটপ ও কম্পিউটার এক্সেসরিজ ক্রয়ে এই ছাড়ের ঘোষণা দেয় ওয়ালটন। এই সুবিধা উপভোগ করা যাবে আগামী ১৫ জুলাই পর্যন্ত।

‘এক্সপেডিশাস-১৮’ শীর্ষক দুই দিনব্যাপী ওই আন্তঃবিশ্ববিদ্যালয় রোবটিক প্রতিযোগিতার ৫ম আসর গত শনিবার শেষ হয়। চুয়েটের রোবটিক চর্চা ও গবেষণামূলক সংগঠন রোবো মেকাট্রনিক্স অ্যাসোসিয়েশন এবং চুয়েট ফ্যাব্রিকেশন ল্যাবরেটরির যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) ভবনে এ প্রতিযোগিতা হয়।

রোবটিক প্রতিযোগিতায় ওয়ালটনের লোগো-সম্বলিত টি-শার্ট গায়ে শিক্ষার্থীরা


প্রতিযোগিতার অন্যতম স্পন্সর ছিল ওয়ালটন। প্রতিযোগিতা চলাকালে সাত শতাধিক শিক্ষার্থীর মাঝে টি-শার্ট বিতরণ করে দেশীয় এই প্রতিষ্ঠানটি।

রোবটিক প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতার পাশাপাশি প্রতিযোগী এবং দর্শনার্থী শিক্ষার্থীদের জন্য ছিল ওয়ালটনের একটি প্রদর্শনী বুথ। যেখানে দেশে তৈরি ওয়ালটনের বিভিন্ন প্রযুক্তিপণ্য প্রদর্শিত হয়েছে। শিক্ষার্থীরা সাশ্রয়ী মূল্যের ওয়ালটন ল্যাপটপ, কম্পিউটার এবং অন্যান্য এক্সেসরিজ দেখে সন্তোষ প্রকাশ করেন। তারা এ সময় দেশেই উচ্চমানসম্পন্ন প্রযুক্তিপণ্য তৈরি এবং বিশেষ সুবিধায় সেগুলো শিক্ষার্থীদের কেনার সুযোগ করে দেওয়ার জন্য ওয়ালটনের ভূয়সী প্রশংসা করেন।  



রাইজিংবিডি/চট্টগ্রাম/৩ জুলাই ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

Walton Laptop
 
     
Walton