ঢাকা, বুধবার, ৩ মাঘ ১৪২৫, ১৬ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

কোটা আন্দোলনের নামে স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা হচ্ছে : নাসিম

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৩ ৮:১০:১৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৩ ৮:১০:১৫ পিএম

সিরাজগঞ্জ সংবাদদাতা : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের শান্তি ও উন্নয়ন বিঘ্নিত করতে চাকরিতে কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা করছে।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের কাজীপুরে আমেনা মনসুর টেক্সটাইল ইনিস্টিটিউট নির্মাণ প্রকল্পের অগ্রগতি পরিদর্শন শেষে সংবাদিকদের তিনি এ কথা বলেন।

রোহিঙ্গা সংকট মোকাবেলায় সরকারের সাফল্য তুলে ধরে মোহাম্মদ নাসিম  বলেছেন, বিশ্ব নেতৃবৃন্দ, এমনকি জাতিসংঘ মহাসচিবও বাংলাদেশের ভূমিকার প্রশংসা করেছেন। অথচ দেশের শান্তি ও উন্নয়ন বিঘ্নিত করতে চাকরিতে কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা করছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষণা দিয়ে কোটা বাতিলের কথা বলেছেন, কিন্তু একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে তা বাতিলে সময় লাগবে। এটাকে পুঁজি করে একটি মহল দেশের শন্তিপূর্ণ পরিবেশ নষ্টের পাঁয়তারা করলেও তাদের উপযুক্ত জবাব দিতে প্রস্তুত দেশের জনগণ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, এইচ ই ডি’র নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তারিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদ খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৩ জুলাই ২০১৮/অদিত্য রাসেল/শাহেদ

Walton Laptop
 
     
Marcel
Walton AC