ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আবারো একসঙ্গে জায়েদ-সাহারা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো একসঙ্গে জায়েদ-সাহারা

বিনোদন প্রতিবেদক : ২০১৪ সালে মুক্তি পায় ‘তোকে ভালোবাসতেই হবে’ সিনেমা। রাজু চৌধুরী পরিচালিত এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন জায়েদ খান-সাহারা। এরপর চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে চলে যান সাহারা। আবারো জায়েদ খান-সাহারাকে একসঙ্গে দেখা যাবে। তবে নতুন কোনো সিনেমায় নয়, জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে একসঙ্গে পারফর্ম করবেন তারা।

আগামী ৮ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এবারের ৪২তম আসর বসবে। এ অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কারের ট্রফি তুলে দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এতে পারফর্ম করবেন জায়েদ খান-সাহারা। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘কয়েকদিন ধরেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারে পারফর্ম করব বলে প্রস্তুতি নিচ্ছি। এবার সাহারা ও আমি পারফর্ম করব। এবারের আসরটি আমাদের চলচ্চিত্র শিল্পীদের জন্য বিশেষ। কারণ এবার চলচ্চিত্রের দুজন জীবন্ত কিংবদন্তী চিত্রনায়ক ফারুক ভাইয়া এবং ববিতা ম্যাডামকে আজীবন সম্মাননা দেয়া হচ্ছে। তাদের সম্মান জানাতে আমি ও সাহারা পারফর্ম করব। তাদের সিনেমার জনপ্রিয় কয়েকটি গানে আমরা নাচব। এটা আমার কাছে বিশেষ আনন্দের।’

বিএফডিসিতে এখন নাচের মহড়া করছেন জায়েদ-সাহারা। তাদের গানের কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল। এছাড়াও দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় শিল্পীরা এ অনুষ্ঠানে পারফর্ম করবেন বলে জানা যায়।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়