ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জামায়াত-শিবিরের ৭ নেতা-কর্মী গ্রেপ্তার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামায়াত-শিবিরের ৭ নেতা-কর্মী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে জামায়াত-শিবিরের পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার গোদাগাড়ী ও পবা উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গোদাগাড়ীতে গ্রেপ্তারকৃতরা হলেন- জামায়াতে ইসলামীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের আমির আয়নাল হক (৫০), একই উপজেলার মাটিকাটা ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম (৫৫), রিশিকুল ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড সভাপতি আসলাম হোসেন (৫০), পাকড়ি ইউনিয়ন জামায়াতের কর্মী নোমান আলী (৪৫) ও গোদাগাড়ী পৌর এলাকার শিবির কর্মী সাদিকুল ইসলাম (৩০)।

পবায় গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা (পশ্চিম) জামায়াতের আমির আবদুর রহিম (৪৫) ও পবা (পূর্ব) জামায়াতের আমির জালাল উদ্দিন (৪২)। এদের মধ্যে আবদুর রহিম পবা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুন নেছার স্বামী। রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাদের গ্রেপ্তার করে।

নগর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, সকাল সাড়ে ৯টার দিকে মহানগর পুলিশ কর্ণহার থানার সাংসরিয়া কুড়িহাট এলাকার নিজ বাড়ি থেকে আবদুর রহিমকে এবং বেলা সাড়ে ১১টার দিকে কাটাখালী থানার হাজরাপুকুর এলাকার নিজ বাড়ি থেকে জালাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। সিটি নির্বাচন কেন্দ্র করে নাশকাতার পরিকল্পনার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা করে কারাগারে পাঠানো হয়।

জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এসএসপি) আবদুর রাজ্জাক খান বলেন, বুধবার সন্ধ্যায় গোদাগাড়ীর একটি মাদ্রাসায় গোপন বৈঠকে বসলে থানা পুলিশ ওই পাঁচ জামায়াত-শিবিরের নেতাকর্মীকে গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/০৫ জুলাই ২০১৮/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়