ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাভানি আছে, কাভানি নেই!

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৮, ৬ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাভানি আছে, কাভানি নেই!

ক্রীড়া ডেস্ক: পর্তুগালের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে জোড়া গোল করেছিলেন এডিনসন কাভানি। কিন্তু ম্যাচের পুরোটা সময় মাঠে থাকতে পারেননি।

চোট নিয়ে মাঠ ছাড়েন দ্বিতীয়ার্ধে। উরুগুয়ে দলের চিকিৎসকরা প্রাথমিকভাবে তার চোট গুরুতর নয় বলে জানিয়েছিল। কিন্তু বৃহস্পতিবার তারা দুঃসংবাদ দিয়েছে। ফ্রান্সের বিপক্ষে আজ কোয়ার্টার ফাইনাল ম্যাচে মাঠে নামবে উরুগুয়ে। ম্যাচে কাভানি খেলতে পারবেন কিনা তা নিশ্চিত করে কিছু বলেননি ডাক্তাররা।

এক বিবৃতিতে উরুগুয়ের ফুটবল কর্তৃপক্ষ জানায়,‘সে চোটাক্রান্ত। স্কোয়াডের সঙ্গে আছে কিন্তু একা একা প্রস্তুতি নিচ্ছে। তাকে এখনও পর্যবেক্ষণ প্রক্রিয়ার মধ্যে রাখা হয়েছে। তাকে নিয়ে আমরা শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করব।’

বৃহস্পতিবার কাজান এরিনায় দলের সঙ্গে মাঠে এলেও একা অনুশীলন করেন কাভানি। ভারী কোনো অনুশীলন তাকে করতে দেখা যায়নি। তার অনুশীলন দেখে বোঝা যাচ্ছিল কোচ অস্কার তাবারেজ তাকে বাদ রেখেই কৌশল সাজিয়েছেন।

এদিকে কাভানি না খেললে তা হবে ফ্রান্সের জন্য বড় পাওয়া। কারণ উরুগুয়ের কোয়ার্টার ফাইনাল পর্যন্ত উঠে আসায় বড় অবদান এডিনসন কাভানির। ৩১ বছর বয়সি নিজে ৩ গোল করেছে। সতীর্থদের গোলে করেছেন অ্যাসিস্ট।



রাইজিংবিডি/ঢাকা/৬ জুলাই ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়