ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন প্রথম আলো বিশ্বকাপ ফুটবল কুইজ (২য়-৩য় পর্ব) বিজয়ী যারা

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৮, ২৬ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্রথম আলো বিশ্বকাপ ফুটবল কুইজ (২য়-৩য় পর্ব) বিজয়ী যারা

নিজস্ব প্রতিবেদক: বিশ্বকাপ ফুটবল ২০১৮ উপলক্ষে অনুষ্ঠিত 'ওয়ালটন প্রথম আলো বিশ্বকাপ ফুটবল কুইজ' প্রতিযোগিতার দ্বিতীয় ও তৃতীয় পর্বের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

বুধবার রাজধানীর কাওরান বাজারে প্রথম আলোর কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে লটারির মাধ্যমে বিজয়দের নাম ঘোষণা করা হয়।

এ সময় লটারি ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ইমতিয়াজ সুলতান জনি, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ুন কবির, প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হক ও ইভেন্ট অ্যান্ড অ্যাক্টিভেশন ব্যবস্থাপক কবির।

দ্বিতীয় পর্বের বিজয়ীদের মধ্যে ৪৯ ইঞ্চি এলইডি টেলিভিশন পেয়েছেন শিল্পী মজুমদার, ১.৫ টন এসি পেয়েছেন ফাইরুজ রাইদা, ১২.৫ সিএফটি রেফ্রিজারেটর পেয়েছেন মো. আনোয়ার, ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন বিজয়ী হয়েছেন দুইজন- এরা হলেন, মোস্তফা মাসুম এবং কাজী কলি রহমান। এ ছাড়া ব্লেন্ডার বিজয়ী ১০ জন হলেন- তানিয়া ইসলাম, আবু সুফিয়ান, রাহিদা, মো.সাজ্জাদ হোসেন, ইয়াসিন মিয়া, মুরাদ, মো.আব্দুর রহিম, মো.জাহাঙ্গীর আলম, আল আমিন ও সাইফুল ইসলাম।

তৃতীয় পর্বের বিজয়ীদের মধ্যে ৫৫ ইঞ্চি এলইডি টেলিভিশন পেয়েছেন হেলাল উদ্দিন, ২ টন এসি পেয়েছেন মো. ফয়সাল মিয়া, ৪৯ ইঞ্চি এলইডি টিভি পেয়েছেন আমানউল্লাহ, ৩৯ ইঞ্চি এলইডি টিভি বিজয়ী দুইজন হলেন- হামদুর রহমান এবং হেলাল উদ্দিন, ১২.৫ সিএফটি রেফ্রিজারেটর বিজয়ী দুইজন হলেন- মীর সাঈদী মাসুম এবং মো. মামুন বিশ্বাস।

৩২ ইঞ্চি এলইডি টিভি বিজয়ী তিনজন হলেন- মো. মাসুদুর রহমান, শাহনাজ পারভীন ও নাজমুল হাসান।

এ ছাড়া স্মার্টফোন বিজয়ী ১০ জন হলেন- মো. তারিক উল্লাহ, তানভীর, মো.ছাইদ, মিম, তরিকুল ইসলাম রিকন, এসএম মহিউদ্দিন, আহমেদ শরিফ, সুমন সরকার ও মিনহাজুল মিশুক।

পুরস্কার বিতরণের তারিখ পরবর্তী সময়ে জানিয়ে দেওয়া হবে।




রাইজিংবিডি/ঢাকা/২৬ জুলাই ২০১৮/নাসির/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়