ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

টাঙ্গাইলে বাসে ধর্ষণের ঘটনায় সুপারভাইজার রিমান্ডে

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-০৪ ৪:৫৭:০৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-০৪ ১০:৫৫:৪৫ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে বাসে মানসিক ভারসাম্যহীনে এক নারীকে ধর্ষণের মামলায় বাসের সুপারভাইজার এরশাদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামান এই রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের পক্ষে শুনানি করেন কোর্ট পরিদর্শক আনোয়ারুল ইসলাম। তাকে সহায়তা করেন মানবাধিকার বাস্তবায়ন সংস্থার টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক । অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ।

গত রোববার গভীর রাতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বেনুকুর্শিয়া এলাকার নিজ বাড়ি থেকে এরশাদকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করলে আদালত  মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

শুক্রবার বাসের গ্রেফতারকৃত হেলপার নাজমুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে জানিয়েছিল, বাস চালক আলম খন্দকার ও সুপারভাইজার এরশাদ মানসিক ভারসাম্যহীন ওই নারীকে বাসের ভিতরে ধর্ষণ করেছিল।

গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে টহলরত পুলিশ দল বাসস্ট্যান্ডে থাকা একটি বাস থেকে মানসিক প্রতিবন্ধী এক নারীকে উদ্ধার করে। এসময় ওই নারী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসের হেলপার নাজমুলকে আটক করে । এসময় বাসের চালক আলম খন্দকার ও সুপারভাইজার এরশাদ পালিয়ে যায়। পরে পুলিশের পক্ষ থেকে মামলা ও নির্যাতিতাকে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করানো হয়।



রাইজিংবিডি/টাঙ্গাইল/৪ সেপ্টেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/শাহেদ

Walton AC
     
Walton AC
Marcel Fridge