ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মোশাররফ করিমের বিপরীতে তমা মির্জা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ১৭ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোশাররফ করিমের বিপরীতে তমা মির্জা

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম কমেডি ঘরানার নাটকে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। টেলিভিশন নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা।

এবার এই অভিনেতার সঙ্গে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জাকে। তবে কোনো চলচ্চিত্র বা নাটকে নয়, একটি বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে দেখা যাবে বলে রাইজিংবিডিকে জানান তমা মির্জা।

এরই মধ্যে রাজধানীর বিভিন্ন স্থানে টেলিকম কোম্পানির বিজ্ঞাপনটির দৃশ্যধারণের কাজ হয়েছে। এটি নির্মাণ করছেন আদনান আল রাজীব। 

এ প্রসঙ্গে তমা মির্জা রাইজিংবিডিকে বলেন, ‘চলচ্চিত্রের পাশাপাশি ভালো বিজ্ঞাপনের প্রস্তাব পেলে কাজ করি। বাংলালিংকের এই বিজ্ঞাপনটির কনসেপ্টে দারুণ। এছাড়া মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে এর আগেও কাজ করেছি। তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতাও ভালো। তাই কাজটি করেছি। এছাড়া পরিচালক আদনান ভাই খুব যত্ন নিয়ে এটি নির্মাণ করছেন। কাজটি ভালো হয়েছে। খুব শিগগির বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।’

বর্তমানে সবচেয়ে ব্যস্ততম অভিনয়শিল্পী মোশাররফ করিম। ছোট পর্দার বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অন্যদিকে তমা মির্জা ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘ঝুম’সহ বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।




রাইজিংবিডি/ঢাকা/১৭ সেপ্টেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ