ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন-আলোকিত বাংলাদেশ

বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার প্রদান

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ২২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক : ‘ওয়ালটন-আলোকিত বাংলাদেশ বিশ্বকাপ ফুটবল-২০১৮’ কুইজ প্রতিযোগিতার পুরষ্কার প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে এ পুরষ্কার তুলে দেওয়া হয়।

এ সময় প্রথম পর্বের প্রথম পুরস্কার (ওয়ালটন রেফ্রিজারেটর-১২.৫ সিএফটি) এবং দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কারসহ (ওয়ালটন ৪৩" এলইডি টিভি) মোট ২৪ জন বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। এছাড়া দুজন বিজয়ী অনুষ্ঠানে উপস্থিত না থাকায় তাদের পুরষ্কার পরে দেওয়া হবে। এর আগে ২৬ জুলাই লটারির মাধ্যমে এ কুইজের ড্র সম্পন্ন হয়েছিল।



ঢাকা আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক ড. এসএম খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট ও আলোকিত বাংলাদেশের সম্পাদক কাজী রফিকুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি, আলোকিত বাংলাদেশের যুগ্ম সম্পাদক কাজী আলী রেজা, ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ুন কবীর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন আলোকিত বাংলাদেশের স্পোর্টস এডিটর মো. আজম মাহমুদ। আলোকিত বাংলাদেশের হেড অব মার্কেটিং মো: জিয়াউল করিমের অনুষ্ঠিনটি সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে ঢাকা আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক ড. এসএম খলিলুর রহমান বলেন, আলোকিত বাংলাদেশ কোন নেতিবাচক খবর হাইলাইট কওে না। এ পত্রিকাটির নামই আলোকিত বাংলাদেশে। এখানে দেশের সব ধরপনর উজ্জ্বল সম্ভাবনাময় বিভিন্ন বিষয়কে হাইলাইট করা হয়। এটিই একমাত্র জাতীয় দৈনিক, যেখানে প্রতিদিন ইসলামিক পাতা থাকে। এটি একটি অরাজনৈতিক ও অম্প্রদায়িক প্রতিষ্ঠান।



তিনি বলেন, ওয়ালটন আমাদের দেশীয় একটি শিল্প। স্বল্প সময়ের মধ্যে এটি প্রচার ও প্রসার ঘটেছে এবং গুণগত মান রক্ষা করেছে। এটি একটি বিস্ময়কর ব্যাপার। বর্তমানে ওয়ালটনের পণ্য দেশ ছাড়িয়ে বিদেশেও রপ্তানি হচ্ছে। দেশের স্বনামধ্য প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে কুইজ প্রতিযোগিতার আয়োজন করায় বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি।

জাতীয় দলের প্রাক্তন ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি বলেন, খেলাধুলার জন্য সব সময় ওয়ালটন অনেক কিছু করে থাকে। ফুটবলকে তারা বিশেষভাবে গুরুত্ব দিয়ে থাকে। এজন্য আমি ওয়ালটনের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন, আজকে যারা বিজয়ী হয়েছেন তাদেরও ধন্যবাদ জানাচ্ছি। তারা অবশ্যই ফুটবল সর্ম্পকে অনেক জানে কিংবা বোঝেন। আশা করি, তারা বিষয়টির ধারাবাহিকতা বজায় রাখবেন।

ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ুন কবীর বলেন, আমাদের একটি স্লোগান আছে ‘ওয়ালটন আমাদের পণ্য’, ওয়ালটন পরিবার বলতে শুধু আমরা নয়, যারা পণ্য ব্যবহার করে তারাও আমাদের পরিবারের সদস্য। এজন্য আমাদের দায়বদ্ধতা রয়েছে। যখন আমরা কোন খেলায় সহযোগিতা করে থাকি তখন অর্থটা কি ওয়ালটনে দেয়? না অর্থটা ওয়ালটনে দেয় না; পাবলিকে সেটা দেয়। পণ্য বিক্রির টাকাটা দেশের বাইরে যায় না বলে টাকাটা পাবলিকে দেয়। আজকে বিদেশি কোম্পানির পণ্য দেশে বিক্রি হলে সে টাকাটা বিদেশে চলে যেত। কিন্তু ওয়ালটনের সেটা হচ্ছে না। তিনি  বলেন, আজকে যারা পুরষ্কার পেয়েছে তাদের ধন্যবাদ জানাই। এ পুরষ্কারের লটারিটা নিরপেক্ষভাবে করার চেষ্টা করেছি। আগামীতে এ ধরনের প্রতিযোগিতা অব্যহত থাকবে।



পুরস্কার বিজয়ী (প্রথম পর্ব)  : প্রথম পুরস্কার (ওয়ালটন রেফ্রিজারেটর-১২.৫ সিএফটি): রাফি; দ্বিতীয় পুরস্কার (ওয়ালটন এলইডি টিভি -৩২") : রুমা; তৃতীয় পুরস্কার (ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন) : নাজির উল্লা। চতুর্থ পুরস্কার (ওয়ালটন ব্লেন্ডার) : (১) নাজমুল (২) আলাউদ্দিন (৩) মো. হুমায়ন কবির ভূঞা (৪) সাবরিনা (৫) মো. আরিফুর রহমান। পঞ্চম পুরস্কার (ওয়ালটন রাইস কুকার) : (১) সামিয়া আক্তার (২) নুসরাত জাহান (৩) সাদিয়া ইসলাম (৪) শেফা (৫) বিবি ফাতেমা।

পুরস্কার বিজয়ী (২য় পর্ব) : প্রথম পুরস্কার (ওয়ালটন ৪৩" এলইডি টিভি) : মো. শাহীন; দ্বিতীয় পুরস্কার (ওয়ালটন রেফ্রিজারেটর-১২.৫ সিএফটি) : সিয়াম; তৃতীয় পুরস্কার (ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন): মো. রয়েল শামীম। চতুর্থ পুরস্কার (ওয়ালটন ব্লেন্ডার) : (১) আ. আউয়াল (২) নাসরিন (৩) জনি (৪) মেরিন। পঞ্চম পুরস্কার (ওয়ালটন রাইস কুকার) : (১) শাহেদুজ্জামান (২ ফরিদ (৩) রোকেয়া (৪) লাম ইয়া। তবে চতুর্থ পুরস্কার বিজয়ী সোমেন চৌধুরী ও পঞ্চম পুরস্কার বিজয়ী আবদুল্লাহ আল মামুন অনুপস্থিত ছিলেন



রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/সাইফ/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়