ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবলে আনসার চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০৮ ৫:৫০:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৮ ৫:৫০:৫০ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০১৮ তে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আজ সোমবার পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাবকে ৩-০ সেটে (২৫-১৮, ২৫-১৮ ও ২৫-১৫) হারিয়ে শিরোপা জিতে নেয় আনসার। চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও রানার্স-আপ বাংলাদেশ পুলিশ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। তৃতীয় হয়েছে খুলনা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন। আর চতুর্থ হয়েছে সাতক্ষীরা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন।
 


ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সৈয়দা তাসলিমা আক্তার, রেডিও টুডের হেড অব প্রোগ্রাম জহিরুল ইসলাম টুটুল, বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাবের সাধারণ সম্পাদক ও পুলিশের ডিসি (ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টস) মোহাম্মদ মাহবুব হাসানসহ অন্যান্যরা। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি সাজিয়া আফরিন।
 


এবারের এই ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় ১০টি দল অংশ নেয়। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হয়। দুই গ্রুপের সেরা দুটি করে মোট চারটি দল সেমিফাইনালে উন্নীত হয়। সেখান থেকে দুটি দল ফাইনালে উঠে। এবারের জাতীয় মহিলা থ্রোবলের ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থা। ‘খ’ গ্রুপে ছিল সাতক্ষীরা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, খুলনা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পাটকল করপোরেশন (বিজেএমসি), গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ অক্টোবর ২০১৮/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge