ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন পাঁচ সহকারী প্রক্টর

শাহাব উদ্দীন অসীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৫, ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন পাঁচ সহকারী প্রক্টর

ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আরো পাঁচ সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে। বিভিন্ন বিভাগ থেকে পাঁচ শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছে ইবি প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসন তাদেরকে আগামী এক বছরের জন্য এ পদে নিয়োগ দিয়েছে বলে জানিয়েছেন রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ।

তিনি জানান, ‘পাঁচ সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় কর্তৃপক্ষ ৫ জন শিক্ষককে নতুন করে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন। আগামী এক বছরের জন্য তারা সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।’

নিয়োগপ্রাপ্ত নতুন সহকারী প্রক্টররা হলেন, গনিত বিভাগের সহকারী অধ্যাপক ড. আনিছুর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর সাদাত, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার এবং অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক শাহেদ আহম্মেদ।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রক্টরিয়াল বডির কাজের গতিশীলতা বাড়াতে পাঁচ জন সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় নতুন পাঁচ জন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন। নতুন সদস্যরাও তাদের মেধা ও কর্মদক্ষতা দিয়ে সততার সাথে দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করছি।’




রাইজিংবিডি/ইবি/১৩ অক্টোবর ২০১৮/শাহাব উদ্দীন অসীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়