ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মার্সেল-ডেইলি সান বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ২৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল-ডেইলি সান বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত

রাইজিংবিডি ডেস্ক : মার্সেল গ্রুপের পৃষ্ঠপোষকতায় দেশের শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক ডেইলি সান রাশিয়া বিশ্বকাপ-২০১৮ উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছিল।

রোববার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ডেইলি সান কার্যালয়ে কুইজের ড্র অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২০০৩ সালের সাফ ফুটবল চ্যাম্পিয়ন দলের সদস্য রোকনুজ্জামান কাঞ্চন। উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটনের নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) হুমায়ুন কবির, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিহাবুর রহমান, বার্তা সম্পাদক সৈয়দ আফজাল হোসাইন, প্রধান প্রতিবেদক ফিরোজ আল মামুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডেইলি সানের ডেপুটি ম্যানেজার (বিজ্ঞাপন এবং কমিউনিকেশন) গিয়াস উদ্দিন ইমন।

প্রায় এক হাজার অংশগ্রহণকারীর মধ্য থেকে ড্রয়ের জন্য লটারির মাধ্যমে ২৬ জনকে মনোনীত করা হয়। এই প্রতিযোগিতায় প্রতি পর্বে ১৩ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

কুইজের প্রথম পর্বে প্রথম পুরস্কার জিতেছেন কুমিল্লার মনজুরুল হাসান। দ্বিতীয় হয়েছেন ফেনীর সজীব। তৃতীয় হয়েছেন পটুয়াখালীর রাহাত।

কুইজের দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার জিতেছেন সিলেটের ওহিদুল। দ্বিতীয় হয়েছেন কুমিল্লার মিম। তৃতীয় হয়েছেন ঢাকার ইব্রাহিম ইসলাম।

কুইজের প্রতি পর্বেই পাঁচজন করে চতুর্থ এবং পাঁচজন করে পঞ্চম পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে।

কুইজের প্রথম পর্বের প্রথম পুরস্কার হিসেবে রয়েছে মার্সেল রেফ্রিজারেটর (১২.৫ সিএফটি)। দ্বিতীয় পুরস্কার মার্সেল এলইডি টিভি (৩২ ইঞ্চি), তৃতীয় পুরস্কার মার্সেল এলইডি টিভি (২৪ ইঞ্চি)। এছাড়াও চতুর্থ ও পঞ্চম পুরস্কারের জন্য রয়েছে মার্সেল রাইস কুকার এবং মার্সেল ব্লেন্ডার।

কুইজের দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার হিসেবে রয়েছে মার্সেল এলইডি টিভি (৪৩ ইঞ্চি), দ্বিতীয় পুরস্কার মার্সেল রেফ্রিজারেটর (১২.৫ সিএফটি), তৃতীয় পুরস্কার মার্সেল এলইডি টিভি (২৪ ইঞ্চি)। এছাড়াও চতুর্থ ও পঞ্চম পুরস্কারের জন্য রয়েছে মার্সেল রাইস কুকার এবং মার্সেল ব্লেন্ডার।





রাইজিংবিডি/ঢাকা/২৯ অক্টোবর ২০১৮/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়