ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘বানচাল করতেই নির্বাচনে এসেছে বিএনপি’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ১৪ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বানচাল করতেই নির্বাচনে এসেছে বিএনপি’

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি নির্বাচনে এসেছে ঠিকই, কিন্তু তাদের নির্বাচনে আসার পেছনে ভিন্ন উদ্দ্যেশ্য রয়েছে। তারা নির্বাচন বানচাল করতেই এই নির্বাচনে এসেছে। এটা আজকে পল্টনে বিএনপির সন্ত্রাসী ঘটনায় পরিষ্কার হয়ে গেছে।

বুধবার বিকেলে রাজধানীর শান্তিনগরে ঢাকা-৮ নির্বাচনী এলাকার জন্য কেন্দ্রীয় নির্বাচনী ক্যাম্প উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, তারা আজ পল্টনে বিনা উসকানিতে পুলিশ ও পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালিয়েছে। বিএনপি নেতারা দাবি করেন, তাদেরকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হচ্ছে। কিন্তু তাদের নেতাদের নেতৃত্বেই যে এই উসকানিমূলক হামলা চালানো শুরু করা হয়েছে, এ কথা তারা স্বীকার করে না। এটাই বিএনপির কূটকৌশল। তারা সন্ত্রাসী কাজও করে, আবার সাধুবাবাও সেজে বসে থাকে।

ঢাকা-৮ আসনের বর্তমান সংসদ সদস্য হিসেবে নিজের ভূমিকা তুলে ধরে রাশেদ খান মেনন বলেন, রাজধানীর পল্টন, মতিঝিল, শাহজাহানপুর এলাকাসহ গোটা ঢাকা-৮ আসনের জনগণ গত ১০ বছরে চাঁদাবাজি, সন্ত্রাসমুক্ত পরিবেশে থেকেছে। রাস্তাঘাট, স্কুল-কলেজের বহুতল ভবন নির্মাণ, নতুন বিষয়ে অনার্স খোলাসহ মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধিতে এই এলাকার সকল স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসায় অনুষ্ঠান করেছি। এলাকাবাসী, মসজিদের ইমাম, মাদ্রাসা-মসজিদ কমিটির সভাপতি-সম্পাদকদের সাথে আলোচনা করে নানা উদ্যোগ গ্রহণ করেছি। এলাকার বস্তিবাসীদের জন্য সহায়তার ব্যবস্থার পাশাপাশি বিধবা ভাতা, বয়স্ক ভাতার মাধ্যমে এই এলাকার দরিদ্র মানুষের পাশি দাঁড়িয়েছি। সুতরাং এই এলাকার মানুষ আমার কাজের কথা মনে রেখে এবারের নির্বাচনেও আমাকে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি।

এ সময় ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য  মোহাম্মদ নাসিম, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য কামরূল আহসান, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ডাক্তার দীলিপ রায়, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, ঢাকা মহানগর আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক তাহমিনা সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৮/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়