ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতের দাবিতে ক্রিকেটারদের একাত্মতা

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতের দাবিতে ক্রিকেটারদের একাত্মতা

নিজস্ব প্রতিবেদক : ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ একটি সামাজিক আন্দোলন। ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতের জন্য জন্য জনসচেতনতা সৃষ্টির কাজ করছে ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’। এ দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন ওয়ালটন সেন্ট্রাল জোনের ক্রিকেটাররা।

ফ্র্যাঞ্জাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দুই বারের চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন। এখন চলছে দেশের প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্টটির সপ্তম আসর। এই আসরের দ্বিতীয় এবং তৃতীয় রাউন্ডের ম্যাচ খেলতে বগুড়ায় গিয়েছিল দলটি। সেখানে এক সম্মেলনে ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ এর পক্ষ থেকে সেন্ট্রাল জোনকে আমন্ত্রণ জানানো হয়। ওই সম্মেলনে ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন ক্রিকেটাররা।

গত ৪ ডিসেম্বর বগুড়া সদরের মম ইন হোটেলে দিনব্যাপী ওই সম্মেলনের আয়োজন করে দেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড মার্সেল। এতে অংশ নেন মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের বগুড়া, টাঙ্গাইল এবং রাজশাহী জোনের দুই শতাধিক ডিস্ট্রিবিউটর এবং শোরুম ম্যানেজার।



এ সময় উপস্থিত ছিলেন মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ এর জেনারেল সেক্রেটারি মো. হুমায়ূন কবির, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ এর চেয়ারম্যান চিত্রনায়ক আমিন খান, মার্সেলের বিক্রয় বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াত হোসেন, ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যানেজার এবং কো-অর্ডিনেটর মিলটন আহমেদ, ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল, ইলিয়াস সানী, মার্শাল আইয়ূব, শাহাদাত হোসেনসহ পুরো টিম।

উল্লেখ্য, ‘আমরা ভেজালমুক্ত খাদ্যের দেশ, হবেই মোদের বাংলাদেশ’ এই স্লোগানে খাদ্যে ভেজাল প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ সংগঠনটি। এ সংগঠনকে পৃষ্ঠপোষকতা দিচ্ছে মার্সেল।



রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়