ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:
গণসংযোগে মঞ্জু

অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করুন

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৩ ৬:২৬:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ৬:২৬:১১ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত বিএনপি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, প্রতীক বরাদ্দের পর থেকে কয়েক দিনে ধানের শীষের পোস্টার টানানোর সময় বিএনপির নেতাকর্মীদের মারধর করা হচ্ছে এবং পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে।

তিনি নির্বাচনী আচরনবিধি লংঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক করার জন্য পরিবেশ সৃষ্টি করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণসংযোগ ও প্রচারণার তৃতীয় দিনে প্রচারকালে তিনি এ অভিমত প্রকাশ করেন।

সকাল ৮টায় তিনি পূর্ব বানিয়াখামার ডি আলী স্কুলের সামনে থেকে গণসংযোগ শুরু করেন। সেখান থেকে বি কে রায় রোড, চৌধুরী গলি, ব্যাংকার্স গলি ও মতলেবের মোড় এলাকার সকল ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়িতে গিয়ে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের হাতে ধানের শীষের লিফলেট তুলে দেন।

এরপর সকাল ১১টা থেকে নগরীর ডাকবাংলা মোড়, সোহরাওয়ার্দী মার্কেট, এস এম এ রব শপিং কমপ্লেক্স, ডাকবাংলা সুপার মার্কেট, রেলওয়ে মার্কেট এলাকায় গণসংযোগ করেন।

এ সময় তার সঙ্গে ঐক্যফ্রন্ট নেতা মুক্তিযোদ্ধা আ ফ ম মহসিন, বিজেপির লতিফুর রহমান লাবু, বিএনপি নেতা জাফরউল্লাহ খান সাচ্চু, জেপি নেতা মোস্তফা কামাল, বিএনপি নেতা জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, মুসলিম লীগের আক্তার জাহান রুকু প্রমুখ উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/খুলনা/১৩ ডিসেম্বর ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge