ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইউনেক্স-সানরাইজ আন্তর্জাতিক জুনিয়র ব্যাডমিন্টন শুরু

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৭ ৭:৩৯:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৭ ৭:৩৯:৫৮ পিএম

ক্রীড়া প্রতিবেদক : আজ সোমবার থেকে শুরু হয়েছেইউনেক্স-সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮। শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে চারদিনব্যাপী এ আসরের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব মোহম্মদ আবদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের গিফট পার্টনার ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।
 


আজ সোমবার উদ্বোধনীদিনে বালক ও বালিকা বিভাগে বাংলাদেশের শাটলারদের জয়জয়কার।প্রতিটি ম্যাচেই তারা একচেটিয়া আধিপত্যে বিস্তার করে জয় তুলে নিয়েছে। বালক বিভাগে বাংলাদেশের আকিব সোলাইমান ২১-৯ ও ২১-১১ পয়েন্টে ভুটানের রিনঝিনকে, রাজেশ চন্দ্র দে ২১-১০ ও ২১-১৩ পয়েন্টে ভুটনের জিম্বা সাংগেকে, আবদুল হামিদ লোকমান ২১-১৩ ও ২১-৮ পয়েন্টে মালদ্বীপের মোহাম্মদ আরসালানকে, গৌরব সিং ২১-৫ ও ২১-৭ পয়েন্টে ভুটানের ইয়েসহি রাবতিনকে, রওনক নবী প্রিয় ১০-২১, ২১-১৭ ও ২১-১৫ পয়েন্টে স্বদেশী রাজেশ চন্দ্র দে’কে, খন্দকার আবদুস সোয়াদ ২১-১৩ ও ২১-১৪ পয়েন্টে মালদ্বীপের আহমেদ নিবালকে, মঙ্গল সিং ২১-৬ ও ২১-২ পয়েন্টে ভুটানের জামইয়াং পেনজিংকে, আকিব সোলাইমান ২১-১৩ ও ২১-১৯ পয়েন্টে শ্রীলংকার দুনশানকে, হানিফ মোহম্মদ ২১-১২ ও ২১-১৬ পয়েন্টে শ্রীলংকার নিলংকাকে এবং সিবগাত উল্লাহ ২১-১২ ও ২১-১০ পয়েন্টে ভুটানের অনিশ গুরংকেপরাজিত করেছে।
 


এদিকে বালিকা বিভাগে বাংলাদেশের রেশমা আক্তার ২১-৪ ও ২১-৬ পয়েন্টে স্বদেশী ক্যামেলিয়া ইসলামকে, উর্মি আক্তার ২১-৭ ও ২১-৭ পয়েন্টে স্বদেশী মারজিয়ান রিয়াকে,  রহিমা জেরিন আহমেদ ১৭-২১, ২১-১৬ ও ২১-১৮ পয়েন্টে মালদ্বীপের রশিদ মাশআকে, ফারবিন বিনতে ইমদাদ ২১-৫, ১৭-২১ ও ২১-১১ পয়েন্টে ভুটানের ফুন্তশু দিমাকে, ফারজানা আক্তার ১৯-২১, ২১-১১ ও ২১-৯ পয়েন্টে ভুটানের পিনলে ওয়াগমোকে পরাজিত করে। এ ছাড়া ভুটানের থিনলে ওয়াগমো ২১-১৭, ১৩-২১ ও ২৪-২২ পয়েন্টে বংলাদেশের সুমনা অন্তরা পরাজিত করেন।

এবারের এ আসরে ভারত, শ্রীলংকা, মালদ্বীপ, আমেরিকা, ভুটান এবং স্বাগতিক বাংলাদেশসহ মোট ৬টি দেশ থেকে পুরুষ খেলোয়াড় ১৮ জন, মহিলা খেলোয়াড় ১৪ জন সর্বমোট ৩২ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC