ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘নির্বাচন থেকে পালাবার পথ খুঁজছে বিএনপি’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ২২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নির্বাচন থেকে পালাবার পথ খুঁজছে বিএনপি’

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসনে মহাজোটের প্রার্থী ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, নির্বাচন থেকে পালাবার পথ খুঁজছে বিএনপি।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোডে ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে বিএনপির পরাজয়ও ততটাই নিশ্চিত হচ্ছে। এটা বুঝতে পেরেই বিএনপি তাদের প্রচার ক্রমশই কমিয়ে দিচ্ছে।পরাজয় নিশ্চিত বুঝতে পেরে তারা নিজেরাই প্রচারবিমুখ হয়েছে, অথচ দোষ চাপিয়ে দিচ্ছে ইলেকশন কমিশনের ঘাড়ে। বিএনপি সরকারের সময় দেশকে যেভাবে তারা লুটেপুটে খেয়েছে তার খেসারত দিয়ে হয় তাদের নিরঙ্কুশ পরাজয় মেনে নিতে হবে, নয়তো নির্বাচন থেকে তাদের পালাতে হবে।

নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত, এ দাবি করে রাশেদ খান মেনন আরো বলেন, ‘এখন বিএনপি ও ঐক্যফ্রন্ট বুঝে গেছে, দেশের উন্নয়নের বার্তা জনগণের কাছে ঠিকই পৌঁছে গেছে। শেখ হাসিনার দূরদর্শীতায় দেশের সকল মানুষ খুশি। এদেশের কৃষক শ্রমিক সাধারণ মানুষের মুখে মুখে এখন নৌকা মার্কার জয়ধ্বনি। দেশের মানুষ জানে, নৌকার হাল ছাড়লেই দেশ আবার বহু বছর পিছনে চলে যাবে। দুর্নীতিতে আবার দেশ চ্যম্পিয়ন হবে। তাই, এ দেশের মানুষ এখন নৌকা মার্কার বিজয়ে একাত্মতা প্রকাশ করেছে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা এবং একমাত্র নৌকাই বিজয়ী হবে।’

২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য তৌহিদুল ইসলাম, দীপংকর সাহা দীপু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ। 



রাইজিংবিডি/ঢাকা/২২ ডিসেম্বর ২০১৮/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়