ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

বছরের শেষ ম্যাচে পয়েন্ট হারাল আর্সেনাল

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২৭ ১২:০৯:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৭ ১:৪২:১৬ পিএম

ক্রীড়া ডেস্ক: টানা ২২ ম্যাচে সব প্রতিযোগিতায় অপরাজিত থেকে লিগে সাউদাম্পটনের বিপক্ষে প্রথম হারের স্বাদ পেয়েছিল আর্সেনাল। লিগে পরের ম্যাচে বার্নালির বিপক্ষে জিতলেও বছরের শেষ ম্যাচে গতকাল রাতে বার্নালির বিপক্ষে ড্রয়ে পয়েন্ট হারিয়েছে গানাররা।

অ্যামেরিকান এক্সপ্রেস কমিউনিটি স্টেডিয়ামে আর্সেনালকে রুখে দিয়েছে ব্রাইটন এন্ড অ্যালবিয়ন। প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতে গোল করে আর্সেনালকে এগিয়ে রেখেছিলেন পিয়েরে-এমরিক আউবামেয়াং। তবে প্রথমার্ধেই এ গোলের শোধ দেয় ব্রাইটন। ম্যাচের বাকি সময়ে আর গোল না হলে ১-১ গোলের সমতায় শেষ হয় খেলা।

ম্যাচের সপ্তম মিনিটে আলেকসঁদ লাকাজতের পাস থেকে নিখুঁত শটে ব্রাইটনের জালে পাঠান আউবামেয়াং। ম্যাচের ৩২ মিনিটে আরেকটি গোলের সহজ সুযোগ নষ্ট করেন তিনি। তবে ম্যাচের ৩৫ মিনিটেই স্বাগতিকদের সমতায় ফেরান ইয়ুর্খেন লোকাডিয়া। ম্যাচের দ্বিতীয়ার্ধে আর জালের দেখা পায়নি কোনো দলই।ফলে ১ পয়েন্ট নিয়ে ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

ইংলিশ প্রিমিয়ার লিগের অপর ম্যাচে ইডেন হ্যাজার্ডের জোড়া গোলে ওয়ার্টফোর্ডকে ২-১ গোলে হারিয়েছে চেলসি। অপর ম্যাচে হুদার্সফিল্ড টাউনের বিপক্ষে পল পগবার জোড়া গোলে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বছরের শেষ ম্যাচে পয়েন্ট হারানো আর্সেনাল লিগে ১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম অবস্থানে রয়েছে। সমান ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে চূড়ায় রয়েছে লিভারপুল।


 

রাইজিংবিডি/ঢাকা/২৭ ডিসেম্বর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC