ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

দেড় বছর পর পাকিস্তান ওয়ানডে দলে আমির

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৯ ৮:১১:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৯ ৮:১৮:২১ পিএম
দেড় বছর পর পাকিস্তান ওয়ানডে দলে আমির
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ফিরে চমক দেখালেও ২০১৭ সালের পর থেকে পাকিস্তান ওয়ানডে দলের বাইরে রয়েছেন মোহাম্মদ আমির। তবে লম্বা সময় পর নিজেকে জানান দিয়ে আবারো ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন এ পেসার।

সবশেষ ২০১৭ সালের জুনে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তান দলের হয়ে খেলছিলেন মোহাম্মদ আমির। এরপর বোলিংয়ে ধার না থাকায় সব ধরনের ফরম্যাট থেকে বাদ পড়েছিলেন তিনি। তবে ঘরোয়া ক্রিকেটের অগ্নিপরীক্ষা শেষে জাতীয় দলে ফের জায়গা করে নিয়েছেন আলোচিত এ পেসার। এবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে দলে সুযোগ পেয়েছেন আমির।

আামিরের সঙ্গে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান ওয়ানডে দলে ফিরেছেন মোহাম্মদ রিজওয়ান। ২০১৭ সালের জানুয়ারির পর এই প্রথম পাকিস্তানের ওয়ানডে দলে ঠাঁই হয়েছে তার। সঙ্গে রয়েছেন বোলিং অলরাউন্ডার হুসাইন তালাত ও ব্যাটসম্যান শান মাসুদ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজে শেষ দুটিতে ২-০ ব্যবধানে হেরে সিরিজ হারিয়েছে পাকিস্তান। জোহানেসবার্গে শেষ টেস্টের পর ওয়ানডে যুদ্ধে নামবে দলটি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান দল।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তানের হয়ে ওয়ানডেতে অভিষেক হয়ে যেতে পারে হুসাইন তালাত শন মাসুদের। আরব আমিরাতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে থাকা আসিফ আলী ও জুনায়েদ খানও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দলেও রয়েছেন। তাবে হাটুর চোটের কারণে বাদ পড়েছেন হারিস সোহেল।

পাকিস্তান ওয়ানডে দল

সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফাহিম আশ্রাফ, ফখর জামান, হাসান আলী, হুসাইন তালাত, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, সাদাব খান, শাহীন আফ্রিদি, শান মাসুদ, শোয়েব মালিক, উসমান খান।



রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge