ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

কুমিল্লায় এক নারীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১০ ৪:৩৮:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১০ ৪:৩৮:২৩ পিএম

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার আদালতে স্বামীর বিরুদ্ধে বিচারাধীন মামলার বাদীকে সুবিচার পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে আইনজীবীর সহকারীসহ তিন যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় ধর্ষিতা তিন জনের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করলে পুলিশ আইনজীবীর সহকারী আনিসুর রহমান ও বাড়ির দরোয়ান লিটন বিশ্বাসকে গ্রেপ্তার করেছে।

ধর্ষিতা জানিয়েছেন, স্বামীর বিরুদ্ধে কুমিল্লার আদালতে বিচারাধীন মামলায় সুবিচার পাইয়ে দেওয়ার কথা বলে গত ২২ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে তাকে লালমাই উপজেলার শানিচোঁ গ্রামের একটি বাড়িতে নিয়ে সন্ধ্যা পর্যন্ত ধর্ষণ করেন আইনজীবীর সহকারী আনিসুর রহমান ও বাড়ির দরোয়ান লিটন বিশ্বাস। এতে সহায়তা করেন জহিরুল ইসলাম। পরে ওই নারীকে মোবাইলে ফোন করে মামলা না করার জন্য বার বার হুমকি দেয় তারা।

বুধবার কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় ধর্ষণের অভিযোগে জহিরুল ইসলাম, আনিসুর রহমান ও লিটন বিশ্বাসের বিরুদ্ধে মামলা করেছেন ওই নারী। পুলিশ আনিসুর রহমান এবং লিটন বিশ্বাসকে গ্রেপ্তার করেছে। 

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামি আনিসুর রহমান ও লিটন বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।



রাইজিংবিডি/কুমিল্লা/১০ জানুয়ারি ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge