ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’

‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’ নাটকের শুটিংয়ের ফাঁকে মোশাররফ করিম, অর্ষা

বিনোদন ডেস্ক : জার্মানির হ্যামিলন শহরের সেই বাঁশিওয়ালার গল্প কে না জানে, যে তার বাঁশির সুরের জাদুতে ইঁদুরের উপদ্রব থেকে রক্ষা করেছিল শহরটি।

এবার হ্যামিলনের বাঁশিওয়ালা রূপে আবির্ভূত হয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। যদিও বাস্তব জীবনে নয় ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’ ধারাবাহিক নাটকে এমন চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। নাটকটি রচনা ও পরিচালনা করছেন আশরাফুজ্জামান।

তবে জার্মানির হ্যামিলন শহরের সেই বাঁশিওয়ালার গল্প নিয়ে নাটকটি নির্মিত হচ্ছে না। এ প্রসঙ্গে পরিচালক আশরাফুজ্জামান জানান, নাটকের গল্পে নগরীর নানা সমস্যা অবলোকন করবেন মোশাররফ করিম। তিনি উপলদ্ধি করবেন এই শহরে নৈতিকতার খুব অভাব। তাছাড়া বিভিন্ন সেক্টরে দুর্নীতি ও অব্যবস্থাপনার বিষয়টিও তিনি বুঝতে পারেন। এসব সমস্যা দূর করতে এগিয়ে আসেন এই বাঁশিওয়ালা। তার আধ্যাত্মিক শক্তি বলে শহরের যে কোনো জায়গায় যাওয়ার ক্ষমতা রয়েছে।

গত ২ ফেব্রুয়ারি থেকে নগরীর উত্তরার বিভিন্ন স্থানে নাটকটির শুটিং শুরু হয়েছে। নাটকটির আরেকটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নাজিয়া হক অর্ষা। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় নাটকটির প্রচার শুরু হবে বলেও জানিয়েছেন নির্মাতা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়