ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রেমিট্যান্সে ২ শতাংশ প্রণোদনা দেয়ায় কৃতজ্ঞতা

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৫, ১৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রেমিট্যান্সে ২ শতাংশ প্রণোদনা দেয়ায় কৃতজ্ঞতা

রাষ্ট্রপতির কাছে দেয়া হয় বাজেট প্রস্তাবনা

নিজস্ব প্রতিবেদক : প্রস্তাবিত ২০১৯-২০২০ অর্থবছরের বাজেটে রেমিট্যান্সের ওপর  ২ শতাংশ হারে প্রণোদনা দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছে এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন।

সোমবার সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

বিবৃতিতে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, প্রবাসীকল্যাণ এবং বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ইমরান আহমেদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এবং সরকারের শীর্ষ পর্যায়ের অন্যান্য কর্মকর্তাদের ধন্যবাদ জানানো হয়।

বলা হয়, রেমিট্যান্সের ওপর প্রস্তাবিত ২ শতাংশ প্রণোদনার বাস্তবায়ন প্রবাসী বাংলাদেশিদেরকে বৈধ পথে অর্থ প্রেরণে সুনিশ্চিতভাবে অনুপ্রেরণা যোগাবে। যা প্রস্তাবিত বাজেটের লক্ষ্য পূরণে যথেষ্ট ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

কৃতজ্ঞতা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান, সিআইপি অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল কাজী সারোয়ার হাসিব, সিআইপি ও সিনিয়ার ভাইস চেয়ারম্যান থাতেইয়ামা কবির।




রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/হাসান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়