ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শীর্ষে উঠার সুযোগ হারাল আর্সেনাল

শামীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৬, ১৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীর্ষে উঠার সুযোগ হারাল আর্সেনাল

ক্রীড়া ডেস্ক: এভারটনের বিপক্ষে জিতলে চেলসিকে পেছনে ফেলে আরেকবার ইংলিশ লিগ পয়েন্ট টেবিলে শীর্ষে উঠার সুযোগ পেত আর্সেনাল। কিন্তু ঘরের মাঠ গডিনস পার্কে আর্সেনালকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে এভারটন।

 

প্রতিপক্ষের মাঠে অবশ্য ম্যাচের শুরুতে এগিয়ে ছিল আর্সেনালই। ম্যাচের ২০ মিনিটে ফ্রি-কিকে আর্সেনালকে লিড এনে দেন চিলিয়ান তারকা আলেক্সিস সানচেজ। তবে প্রথমার্ধের আগমুহূর্তেই এভারটনকে সমতায় ফেরান সিমান কোলেমান। ম্যাচের ৪৪ মিনিটে তিনি গানারদের গোলের শোধ দেন।

 

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোলের জন্য বেশ কিছু প্রচেষ্টা চালালেও জালের দেখা পায়নি আর্সেনাল। তবে নির্ধারিত সময় শেষ হওয়ার মাত্র ৪ মিনিট আগে স্বাগতিকদের উল্লাসে ভাসান অ্যাসলে উইলিয়ামস। তার ওই মুহূর্তের গোলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এভারটন। ইনজুরি সময়ে আরেক ডিফেন্ডার ফিল জাগিয়েল্কার লাল কার্ডে দশজনের দলে পরিণত হয় এভারটন। তবে বাকি সময় আর কোনো বিপদ না হওয়ায় উচ্ছ্বাস নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

 

ইংলিশ লিগে অপর ম্যাচে বর্তমান লিগ চ্যাম্পিয়ন লেস্টার সিটিকে ১-০ ব্যবধানে হারিয়েছে বোর্নমাউথ। বোর্নমাউথের হয়ে একমাত্র গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার মার্ক পাফ।

 

এভারটনের বিপক্ষে হারের পর ১৬ ম্যাচে ১০ জয়, ৪ ড্র ও ২ হারে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই আর্সেনাল। সমান ম্যাচে ২৩ পয়েন্টে ম্যানইউর (২৪) ঘাড়ে নিঃশ্বাস ফেলছে সাতে উঠে আসা এভারটন। মাত্র ১৬ পয়েন্টে ১৪ নম্বরে লিচেস্টার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৬/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়