ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

বাংলাদেশ জার্নালিস্টস ডেভেলপমেন্ট সোসাইটির কার্যনির্বাহী কমিটি

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০২-১৯ ৮:২৩:১৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১৯ ৮:২৩:১৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জার্নালিস্টস ডেভেলপমেন্ট সোসাইটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

জাতীয় সাপ্তাহিক শুচিতার প্রধান সম্পাদক প্রিন্সিপাল এম এ হোসেনকে চেয়ারম্যান ও মাসিক সাতসওদা’র সম্পাদক নূর শাহ আজাদকে মহাসচিব করে শনিবার এই নতুন কমিটি গঠিত হয়।

কমিটির অন্যরা হলেন, ভাইস-চেয়ারম্যান সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আবদুল আউয়াল, ভাইস-চেয়ারম্যান ফাহমিদা শাওন উর্মি, যুগ্ম-মহাসচিব এস. আর. সাইফুল, সাংগঠনিক সম্পাদক স্বপন রানা সোহেল, অর্থ সচিব জাকির হোসেন টিপন, দপ্তর সম্পাদক ইয়াছিন করিম রনি, তথ্য ও গবেষণা সম্পাদক তারেক জুয়েল, সমাজকল্যান সম্পাদক কতুব উদ্দিন আল হেলাল।

নয়াপল্টনে সংগঠনের কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রিন্সিপাল এম এ হোসেন। প্রধান অতিথি ছিলেন কবি ও গবেষক ড. খুরশিদ আলম সাগর। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন সাপ্তাহিক সংবাদপত্র পরিষদের সভাপতি রিন্টু আনোয়ার, দৈনিক নয়াদিগন্ত-এর সাহিত্য সম্পাদক কবি জাকির আবু জাফর, বাসসের সিনিয়র সাব এডিটর তানভীর আলাদিন, ঢাকায় দাগনভূঞা যুব ফোরামের সভাপতি মঞ্জুরুল আলম টিপু, জাতীয় সাপ্তাহিক শুচিতার সম্পাদকম-লির সভাপতি কামরুল হাসান পিন্টু, দৈনিক ফেনী প্রতিদিন সম্পাদক জসিম উদ্দিন।

অনুষ্ঠান পরিচালনা করেন মহাসচিব নূর শাহ আজাদ। সভায় জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের সমন্বয়ে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/মামুন খান/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton