ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে যুবলীগ

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০২-১৯ ৮:৫৫:৩০ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১৯ ৮:৫৫:৩০ পিএম

নিজস্ব প্রতিবেদক : ‘যুবলীগের শতাধিক নেতা ও কর্মীর জাপায় যোগদান’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ এই প্রতিবাদ জানান।

রোববার সংগঠনের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে দৈনিক যুগান্তর পত্রিকার শেষ পৃষ্ঠায় ৩য় কলামে ‘যুবলীগের শতাধিক নেতা ও কর্মীর জাপায় যোগদান’ শিরোনামে প্রকাশিত সচিত্র প্রতিবেদন, দৈনিক প্রথম আলো পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘নতুন জোট করার চেষ্টা জাপার’ শিরোনামে প্রকাশিত সংবাদ, আমাদের সময় পত্রিকার ২য় পৃষ্ঠার ৭ম কলামে ‘জাপার নেতৃত্বে প্রথম জোট হবে’ শিরোনামে প্রকাশিত খবর এবং দৈনিক জনকণ্ঠ পত্রিকায় একই বিষয়ে প্রকাশিত প্রতিবেদনের প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। এসব প্রতিবেদনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভাবমূর্তি ক্ষন্ন হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রকাশিত সংবাদটি যে ব্যক্তিকে কেন্দ্র করে, সেই মোস্তফা সেলিম বেঙ্গলের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কোন সংশ্লিষ্টতা নেই। দৈনিক যুগান্তর, দৈনিক প্রথম আলো, দৈনিক আমাদের সময় ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিবেদনে তাকে সংগঠনের রংপুর জেলা শাখার আহ্বায়ক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে তুলে ধরা হয়েছে। এই অবস্থায় সংগঠন থেকে বহিষ্কৃত ও আদর্শচ্যুত একজন রাজনৈতিক কর্মী মিথ্যা রাজনৈতিক পরিচয় ব্যবহার করে যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।’



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/নৃপেন/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton