ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘আ.লীগকে কেউ ধ্বংস করতে পারবে না’

সৌরভ পাটোয়ারী : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৬-১০ ৮:৩৮:১২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১০ ৯:৪৬:৫২ পিএম

ফেনী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না। যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছে তারা নিজেরাই ধ্বংস হয়ে গেছে।

তিনি বলেন, আওয়ামী লীগকে যারা দুর্বল করতে চায়, খাটো করতে চায়, তারাই দুর্বল ও নিঃশেষ হয়ে গেছে। আওয়ামী লীগ হচ্ছে সেই দল যারা বার বার পর্যুদস্ত হয়, আবার ঘুরে দাঁড়ায়। যারা মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে বিজয়ের গান গায়, ধ্বংসস্তুপে দাঁড়িয়ে সৃষ্টির পতাকা উড়ায়।

শনিবার ফেনী শহরের পাগলামিয়া সড়কের একটি গণমিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কেউ যদি মনে করে ২০০১ সাল ফিরে আসবে।তারা বোকার স্বর্গে বাস করছে। ২০০১ সাল আর ফিরে আসবে না।

আওয়ামী লীগ আগামী নির্বাচনে ৩০টির বেশি আসন পাবে না বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপি এর আগেও বলেছিল আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না। কিন্তু ইতিহাস সাক্ষী অতীতের নির্বাচনে আওয়ামী লীগ নয়, বিএনপিই ৩০টি আসন পেয়েছে।

তিনি বলেন, পার্টি পুনর্গঠন করতে গিয়ে বিভিন্ন জেলায় বিএনপির সভা-সমাবেশে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ধাওয়া-পাল্টা ধাওয়া ও চেয়ার মারামারির মতো ঘটনাও ঘটছে। তারা নিজেরাই নিজেদের প্রতিপক্ষ। আওয়ামী লীগ ক্ষমতাসীন দল হওয়া সত্ত্বেও জেলা ও উপজেলায় এ যাবত অনুষ্ঠিত সভা-সমাবেশে কোনো টু-শব্দও হয়নি। অন্তত কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এমন ঘটনা ঘটেনি এটা আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, উন্নয়নের দায়িত্ব সরকারের ওপর ছেড়ে দিন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো উন্নয়ন করছেন। আপনারা দলীয় নেতা-কর্মী ও জনগণের সঙ্গে ভাল আচরণ করুন। ক্ষমতা আর প্রভাব প্রতিপত্তির ভয়ে অনেকেই সামনা-সামনি প্রতিবাদ না করলেও কারো মনে দাগ কাটলে নির্বাচনে ব্যালটের মাধ্যমে জবাব দিয়ে দিবে। রাজনীতিতে মানুষের ভালবাসার চেয়ে বড় আর কিছুই নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের প্রবীণ ত্যাগী নেতা-কর্মীদের খোঁজ-খবর নিবেন। তাদের অসুস্থতায় পাশে দাঁড়াবেন। তাদের অতীত কাজের মূল্যায়ন করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

এ ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য আজিজ আহম্মদ চৌধুরী, সংরক্ষিত নারী সাংসদ জাহান আরা বেগম বক্তব্য রাখেন।




রাইজিংবিডি/ফেনী/১০ জুন ২০১৭/সৌরভ পাটোয়ারী/রুহুল

Walton Laptop
 
     
Walton