ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আব্দুল জব্বারের অবস্থার উন্নতি

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ২৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আব্দুল জব্বারের অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক : বাংলা গানের জীবন্ত কিংবদন্তি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী ও মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার দীর্ঘদিন ধরে অসুস্থ। কিডনি, হার্ট, প্রস্টেটসহ নানা জটিলতায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। গত শনিবার বিকেল থেকে তার শারীরিক অবস্থার অনেকটা অবনতি হলেও এখন একটু উন্নতি হয়েছে।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে বিএসএমএমইউয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ-আল-হারুন বলেন, শনিবার তার অবস্থার অবনতি হয়। একটা পর্যায়ে গিয়ে স্থিতিশীল থাকার পর এখন তার অবস্থার একটু উন্নতি হয়েছে।

এদিকে সোমবার তাকে দেখতে যান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এর আগে রোববার তার খোঁজখবর নেন বিএসএমএমইউয়ের উপাচার্য ডা. কামরুল হাসান। তারা আব্দুল জব্বারের দ্রুত আরোগ্য কামনা করেন।

জনপ্রিয় এ কণ্ঠশিল্পী দীর্ঘদিন ধরে কিডনি, হার্ট, প্রস্টেট ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) প্রায় ৩ মাস ধরে চিকিৎসাধীন রয়েছেন। ১ আগস্ট থেকে তাকে বিএসএমএমইউয়ের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আইসিইউ বিভাগের প্রধান অধ্যাপক দেবব্রত বণিক বলেন, অবস্থার আরো উন্নতি হতে কত সময় লাগবে, সেটা বলা যাচ্ছে না। তাকে যে চিকিৎসা বা ওষুধ দেওয়া হচ্ছে, তা সেভাবে গ্রহণ করছে না, ওষুধ খুব ধীরে কাজ করছে।

হাসপাতালে অবস্থানরত তার স্ত্রী হালিমা জব্বার দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন।




রাইজিংবিডি/ঢাকা/২৮ আগস্ট ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়