ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরাজয়ের ধরনে অসন্তুষ্ট পাপন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ৩১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরাজয়ের ধরনে অসন্তুষ্ট পাপন

ক্রীড়া প্রতিবেদক : ‘জয়-পরাজয় নিয়ে আমাদের কোন কথা নেই। বাংলাদেশ হারতেও পারে, তবে এভাবে হারাটা আমরা কোনভাবেই মেনে নিতে পারিনা। এটা নিয়ে খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে হবে। কোচিং স্টাফদের সঙ্গে কথা বলতে হবে। ম্যানেজারের সঙ্গে কথা বলতে হবে। আমাদের আসল সমস্যা কি হয়েছে, সেটা জানতে হবে।’- কথাগুলো বলছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে আজ সকালে বাংলাদেশে এসেছে জাতীয় দল।পূর্ণাঙ্গ সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি সিরিজ কোনোটিতেই প্রতিদ্বন্দ্বীতা গড়তে পারেনি টাইগাররা। পারফরম্যান্স নিয়ে আলাদা কাঁটা-ছেড়া করছেন না নাজমুল হাসান। পুরো দলকেই কাঁঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।

‘দলগত পারফরম্যান্স এতোটাই খারাপ ছিল, এটা নিয়ে অবশ্যই আমাদের অনেক প্রশ্ন আছে। আমাদের শুধু বোলারদের দোষ দিয়ে লাভ নেই, আমাদের দলে এতো ভালো ব্যাটসম্যান, ফ্লাট উইকেটে তারাও কিছু করতে পারিনি। এই সমস্ত ব্যাপারগুলো আমাদের জানা দরকার। এবং এই বিষয়গুলো যত দ্রুত সম্ভব দূর করার জন্য ব্যবস্থা নিতে হবে।’-যোগ করেন নাজমুল হাসান।

এদিকে বরাবরের মতো সফর শেষেই কোচ চন্ডিকা হাথুরুসিংহে ‘উধাও’। জাতীয় দলের সঙ্গে ফিরেননি কোচ চন্ডিকা হাথুরুসিংহে। নির্দিষ্ট কোনো ছুটি নেই তার। কিন্তু দলের বিপযর্য়ের সময়ও তাকে পাওয়া দায়! কোচ মন মতো ছুটি নেওয়ায় তার সঙ্গে কথা বলার কথা জানিয়েছেন বোর্ড সভাপতি। পাশাপাশি কোচের কাছ থেকেও দক্ষিণ আফ্রিকা সফরের পারফরম্যান্স নিয়ে মন্তব্য চাওয়া হবে।



রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়