ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আনিসুল হকের কুলখানি বুধবার

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আনিসুল হকের কুলখানি বুধবার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের কুলখানি আগামীকাল বুধবার। এদিন বাদ আসর গুলশানের আজাদ মসজিদে কুলখানি হবে।

মঙ্গলবার ঢাকা উত্তর সিটি করপোরেশন প্রয়াত মেয়রের একান্ত সচিব এ কে এম মিজানুর রহমান আগামীকাল কুলখানি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি প্রয়াত মেয়রের জন্য সবাইকে দোয়া করার আহ্বান জানিয়েছেন। এর আগে আর্মি স্টেডিয়ামে মেয়র আনিসুল হকের জানাজার আগে আনিসুল হকের ছেলে নাভিদুল হক কুলখানির তারিখ জানিয়েছিলেন।

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে যুক্তরাজ্যে যান আনিসুল হক। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে লন্ডনের ন্যাশনাল নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তার মস্তিষ্কের প্রদাহজনিত রোগ ‘সেরিব্রাল বাস্কুলাইটিস’ শনাক্ত করেন চিকিৎসকরা। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার উন্নতি ঘটলে গত ৩১ অক্টোবর আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশন সেন্টারে স্থানান্তর করা হয়। গত ২৮ নভেম্বর আবার অবস্থার অবনতি হলে তাকে রিহ্যাবিলিটেশন থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। ৩০ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১০টা ২৩মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়