ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোচের পদ ছাড়ার রেকর্ড প্রিমিয়ার লিগে!

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোচের পদ ছাড়ার রেকর্ড প্রিমিয়ার লিগে!

ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের দায়িত্ব ছেড়েছেন অ্যালান পার্ডিউ

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে টানা আট হারের পর ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন অ্যালান পার্ডিউ।

গত শনিবার ঘরের মাঠে বার্নলির কাছে ২-১ গোলে হেরে যায় ওয়েস্ট ব্রমউইচ। রেলিগেশনের শঙ্কায় থাকা দলটি ২০ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের তলানিতে। লিগের ম্যাচ বাকি আর ছয়টি। দুই পক্ষের সমঝোতায় সোমবার কোচের পদ ছেড়েছেন গত নভেম্বরেই দায়িত্ব নেওয়া পার্ডিউ।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে এ নিয়ে দশজন কোচ তাদের পদ ছাড়লেন, যা প্রিমিয়ার লিগের এক মৌসুমে যৌথ রেকর্ড। এর আগে ২০১৩-১৪ মৌসুমেও দশজন কোচ দায়িত্ব ছেড়েছিলেন।

এই মৌসুমে মাত্র চার ম্যাচে দায়িত্ব পালন করেই ক্রিস্টাল প্যালেসের কোচের চাকরি হারান ফ্রাঙ্ক ডি বোয়ের। এরপর ডিসেম্বর শেষ হওয়ার আগেই ক্লাব ছাড়েন ক্রেইগ শাকেশপের (লেস্টার সিটি), রোনাল্ড কোম্যান (এভারটন), স্ল্যাভেন বিলিচ (ওয়েস্টহাম), টনি পুলিস (ওয়েস্ট ব্রম) ও পল ক্লেমেন্ট (সোয়ানসি সিটি)।

নতুন বছরে দায়িত্ব ছাড়েন মার্ক হিউজ (স্টোক সিটি), মার্কো সিলভা (ওয়াটফোর্ড) ও মাউরিসিও পেল্লেগ্রিনো (সাউদাম্পটন)। এবার তাদের সঙ্গে যোগ দিলেন পার্ডিউ। অর্থাৎ এ মৌসুমে প্রিমিয়ার লিগের অর্ধেক দলই কোচ পরিবর্তন করেছে! মৌসুম শেষ হতে হতে নতুন রেকর্ড না হয়ে যায়!



রাইজিংবিডি/ঢাকা/২ এপ্রিল ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়