ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

সজলের ‘ভেলকি’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-২৬ ৮:১২:০৪ এএম     ||     আপডেট: ২০১৮-১০-২৬ ১২:৫৮:৩০ পিএম

বিনোদন ডেস্ক : পরনে একাধিক ময়লা জামা। তার ওপর পাটের ছালা। মুখে দাড়ি, মাথায় জট বাঁধা চুল। চোখে-মুখে লেগে আছে উচ্ছ্বল হাসি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন একাধিক স্থিরচিত্র প্রকাশিত হয়েছে। তাতে এমনরূপে দেখা যায় অভিনেতা আব্দুন নূর সজলকে।

জানা যায়, এগুলো ‘ভেলকি’ নাটকের দৃশ্যের স্থিরচিত্র। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামীম। নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানান, নাটকে দেখা যাবে-পাগল বেশে ঘুরে বেড়াচ্ছেন রমি নামে এক যুবক। মালি নামের এক যুবতি দিনের বেলায় পান বিক্রি করে আর রাতের বেলায় সে পতিতাবৃত্তি করে। আবার মাঝে মাঝে জরুরি কাজে কোথায় যেন হারিয়ে যায়, আবার ফিরেও আসে। রমি পাগল হলেও মালির জন্য তার মনে প্রেম জন্ম নেয়। রাতের বেলায় মালি কোথায়, কী কাজ করে সে তথ্য এক সময় পাওয়া যায়। আর তা জানার জন্য নাটকটি দেখার আহ্বান জানান এই নির্মাতা।

নাটকে রমি পাগলের চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। আর মালি চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এছাড়াও অভিনয় করেছেন-মাজনুন মিজান, জীবন, শিলা, আশিক, শাহিন প্রমুখ। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আজ শুক্রবার রাত ৯টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গায় নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা শামীম।





রাইজিংবিডি/ঢাকা/২৬ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge