ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাণিজ্য মেলায় পছন্দের শীর্ষে ওয়ালটন মোবাইল ফোন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় পছন্দের শীর্ষে ওয়ালটন মোবাইল ফোন

ছবি :শাহীন ভূইয়া

অর্থনৈতিক প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটন মোবাইল। মূল্যসাশ্রয়ী ও কনফিগারেশন ভালো হওয়ায় সব বয়সী মানুষের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে ওয়ালটন মোবাইল ফোন।

এদিকে, বাণিজ্য মেলা উপলক্ষে ওয়ালটন মোবাইলে এসএমএস ক্যাম্পেইন ডিসকাউন্টে ৫ থেকে শুরু করে সর্বোচ্চ ১০০ শতাংশ মূল্য ছাড় দেওয়া হচ্ছে।

এবারের বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নের ২০টি মডেলের স্মার্ট ফোন ও ১৯টি মডেলের ফিচার ফোন পাওয়া যাচ্ছে। স্মার্ট ফোনের মূল্য ৩ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু করে ২৪ হাজার ৯৯৯ টাকা। ফিচার ফোনের দাম ৬৬০ টাকা (ডিসকাউন্টসহ) থেকে ১ হাজার ৭০০ টাকা।

বাণিজ্য মেলার প্রধান ফটক দিয়ে ঢুকে একটু সামনে এগোলেই চোখে পড়ে ওয়ালটন প্রিমিয়াম প্যাভিলিয়ন। প্যালিভিয়নের দ্বিতীয় তলায় রয়েছে মোবাইল ফোনের সমারোহ।



সেখানে গিয়ে দেখা যায়, ক্রেতাদের অনেক ভিড়। মোবাইলের ডেস্ক ঘিরে দাঁড়িয়ে আছেন ক্রেতা ও দর্শনার্থীরা। অনেক মডেলের মধ্য থেকে তারা বেছে নিচ্ছেন পছন্দের মডেলের মোবাইল ফোনটি। মেলা উপলক্ষে বিশেষ ছাড় থাকায় ব্যস্ত সময় পার করছেন বিক্রেতারা।

ক্রেতারা জানান, কম দামে এত ভালো কনফিগারেশন অন্য কোনো কোম্পানি দিচ্ছে না। আর দিলেও বিক্রোয়ত্তর সেবা কেউ দিচ্ছে না। ওয়ালটন মোবাইল ফোনের ব্যাটারির স্থায়িত্ব, ক্যামেরার মান, ছবির রেজুলেশন খুব ভালো। তাছাড়া, ওয়ালটন মোবাইলের আউটলুকও চমৎকার।

ফার্মগেট থেকে আসা রায়হান বলেন, ওয়ালটন প্যাভিলিয়নে এসে দেখি, বিভিন্ন ডিজাইনের অসংখ্য মডেলের মোবাইল আছে। বেশিরভাগ মডেলের মোবাইল দেখলাম। কনফিগারেশন হিসেবে দাম অনেক কম। এই কনফিগারেশনের অন্য মোবাইল কিনতে গেলে দাম অনেক বেশি দিতে হতো। তাছাড়া, আমার পরিচিত যারা ওয়ালটন মোবাইল ব্যবহার করেছেন তারাও বলেছেন, ওয়ালটন মোবাইল খুব ভালো।



ওয়ালটন প্যাভিলিয়নে মিরপুর থেকে বন্ধুদের সাথে মোবাইল কিনতে আসা ক্রেতা তন্ময় জানান, তিনি আড়াই বছর ধরে ওয়ালটন মোবাইল ফোন ব্যবহার করছেন। ব্যবহার করে ভালো লেগেছে। আড়াই বছরে তার মোবাইলে কোনো সমস্যা দেখা দেয়নি। ওয়ালটন মোবাইল লুকিং, ফাংশন, ক্যামেরা, ব্যাটারির স্থায়িত্ব- সব দিক থেকেই ভালো। এখন নিজের জন্যই আরো একটি মোবাইল কিনতে এসেছেন তিনি।

ওয়ালটন মোবাইল ফোন প্রসঙ্গে ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক মোস্তফাজ্জামান বলেন, ওয়ালটন মোবাইলে সর্বশেষ সেরা প্রযুক্তিসম্পন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোন প্রিমো এক্স ফাইভ। তবে সবথেকে আনন্দের বিষয় হচ্ছে, প্রথমবারের মতো দেশে তৈরি ৬ জিবি র‌্যামের ফ্ল্যাগশিপ স্মার্টফোন একমাত্র ওয়ালটন তৈরি করেছে। মেড ইন বাংলাদেশ ট্যাগযুক্ত প্রিমো এক্স ফাইভ মডেলের ওই ফোনটি তৈরি হয়েছে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ কারখানায়। মেলা উপলক্ষে এই স্মার্ট ফোনসহ সকল ফোনেই দেওয়া হচ্ছে ৫ থেকে শতভাগ ছাড়। পাশাপাশি ওয়ালটন মোবাইলের ক্যামেরার মান খুবই ভালো, ব্যাটারি দীর্ঘস্থায়ী, র‌্যামও ভালো।

তিনি বলেন, মেলা প্যাভিলিয়নে গ্রাহকদের ফ্রিতে একটি সেবা দেওয়া হচ্ছে। এটি হচ্ছে, ওয়ালটন মোবাইল ব্যবহারকারী গ্রাহকদের ফোনে সফটওয়্যারজনিত কোনো সমস্যা থাকলে তা সম্পূর্ণ ফ্রিতে আমরা এখান থেকে সমাধান করে দিচ্ছি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/নাসির/রফিক

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়