ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাউধা ছিলেন আন্তর্জাতিক মডেল তারকা

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাউধা ছিলেন আন্তর্জাতিক মডেল তারকা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলে আত্মহননকারী বিদেশি ছাত্রী রাউধা আথিফ ছিলেন আন্তর্জাতিক মডেল তারকা।

তিনি ভারত ও মালদ্বীপে মডেলিং করে আন্তর্জাতিক খ্যাতি লাভ করেন। বিখ্যাত ম্যাগাজিনগুলো রাউধা আথিফের ছবি তাদের প্রচ্ছদে ব্যবহার করেছে। 

নিহত রাউধা আথিফ ছাত্রী হোস্টেলের ফরেনার্স ব্লকের ২০৯ নম্বর কক্ষে থাকতেন। তিনি মালদ্বীপের মালে এলাকার মোহাম্মাদ আথিফের মেয়ে। এমবিবিএস দ্বিতীয়বর্ষের ছাত্রী রাউথার সহপাঠীরা নাম না প্রকাশের  শর্তে চাঞ্চল্যকর কিছু তথ্য দিয়েছেন।

তার সহপাঠীরা জানান, রাউধা ধনী পরিবারের মেয়ে। তার চলাফেরা বেপরোয়া ছিল। এটি মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের পছন্দ ছিল না। চলাফেরায় পরিবর্তন আনার জন্য কয়েকবার কলেজ কর্তৃপক্ষ তাকে সতর্ক করেছিল বলেও তার এক সহপাঠী জানান।

মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতে খায়ের আলম বলেন, রাউধার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তার পরিবারের সদস্যদের ফোন করে খবর দেওয়া হয়েছে। তারা আসার পর লাশের ময়নাতদন্ত করা হবে।

তিনি বলেন, রাউধা মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন বলে প্রাথমিক কিছু তথ্য পাওয়া গেছে। এগুলো যাচাই করে দেখা হচ্ছে। তার সহপাঠীরাও এ বিষয়ট নিশ্চিত করেছেন। তবে তার মধ্যে মানসিক বিষণ্নতা ছিল বলে জানা গেছে। সব বিষয়গুলোই তদন্ত করে দেখছেন পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা।  

এদিকে রাউধা আথিফ নামে একটি ফেইসবুক আইডির সন্ধান পাওয়া গেছে। ওই আইডিটি রাউধার বলে তার সহপাঠীরা নিশ্চিত করেছেন।

ওই আইডিতে রাউধার মডেলিংয়ের কিছু ছবিও রয়েছে। ২০১৬ সালে ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের অক্টোবরের সংখ্যার প্রচ্ছদে অন্যান্য মডেলের সঙ্গে রাউধাও ছিলেন। নবম বর্ষপূর্তি উপলক্ষে অক্টোবরে প্রকাশিত হয় ভোগ ম্যাগাজিনের সংখ্যাটি। মেডিক্যাল কলেজে ভর্তি ও আন্তর্জাতিক মডেল তারকা হিসেবে খ্যাতি পাওয়ায় ২০১৬ সালের ২২ অক্টোবর সে দেশের প্রাক্তন রাষ্ট্রপতি মোহাম্মদ নাশিদ রাউধাকে অভিনন্দন জানিয়ে টুইটারে একটি পোস্ট দেন।



রাইজিংবিডি/রাজশাহী/২৯ মার্চ ২০১৭/তানজিমুল হক/রিশিত/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়