ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি

আকাশ বাসফোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি

শেকৃবি প্রতিনিধি : রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাষাভিত্তিক একমাত্র সংগঠন ‘শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব’ এর নতুন পূ্র্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল অনুষদ ভবনস্থ সেমিনার রুমে ক্লাবটির বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। উক্ত অনুষ্ঠানে ক্লাবটির বার্ষিক ম্যাগাজিন ‘উন্মেষ-১৪২৪’ এর মোড়ক উন্মোচন করা হয়।

শেকৃবির উপাচার্য অধ্যাপক কামাল উদ্দীন আহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাগাজিনের মোড়ক উন্মোচন করেন। ক্লাবের চিফ মডারেটর এবং উপউপাচার্য অধ্যাপক মো. সেকেন্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন মেডিসিন ও পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক কে বি এম সাইফুল ইসলাম, ম্যানেজমেন্ট ও ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান শাহ জহির রায়হান, এগ্রিকালচার এক্সটেনশন ও ইনফরমেশন বিভাগের সহকারী অধ্যাপক মো. জাভেদ আাজাদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক কামাল উদ্দীন আহাম্মদ বলেন, ‘বর্তমান যুগ প্রতিযোগিতার যুগ। এ যুগে যে জাতি যত প্রতিযোগিতাপূর্ণ হবে ততই তারা সমৃদ্ধ হবে। এ জন্য নিজের ভাষার পাশাপাশি বিভিন্ন ভাষার উপর দক্ষতা আনতে হবে’।

এ সময় তিনি ভাষা চর্চায় ‘শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব’ এর ভূয়সী প্রশংসা করেন।

এ ছাড়া অনুষ্ঠানে ক্লাবের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ ক্লাবের প্রাক্তন সদস্যদের হাতে তাদের কাজের স্বীকৃতিস্বরূপ সম্মানসূচক সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

আগামী এক বছরের জন্য ওয়াসিফ আলমকে সভাপতি, সাব্বির হোসেনকে সাধারণ সম্পাদক ও রাসেল কবির জয়কে কোষাধ্যক্ষ করে ৩৯ সদস্যের কমিটি ঘোষণা করেন উপউপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী। তিনি নতুন কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং ভবিষ্যতে তাদের কার্যক্রম আরো গতিশীল করার আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।




রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৭/আকাশ/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়