ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

উচ্চ শিক্ষায় কাজ করতে চায় ইউনিসেফ

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ১৯ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উচ্চ শিক্ষায় কাজ করতে চায় ইউনিসেফ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে উচ্চ শিক্ষায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সঙ্গে কাজ করতে চায় ইউনিসেফ। এ লক্ষ্যে সংস্থাটি এ বছর ঢাকায় একটি কর্মশালার আয়োজন করার কথা জানিয়েছে।

বুধবার ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানের  সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে ইউনিসেফের কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট (সিফরডি) এর প্রধান নেহা কাপিল এ কথা জানান।

নেহা কাপিল বলেন, বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট খুবই গুরুত্বপূর্ণ। এ লক্ষ্যে ইউনিসেফ এ বছর ঢাকায় দুই বা তিনদিনের একটি কর্মশালার আয়োজন করার কথা ভাবছে।

প্রতিনিধিদলকে তার দপ্তরে স্বাগত জানিয়ে অধ্যাপক মান্নান ইউনিসেফের প্রস্তাবকে চমৎকার হিসেবে আখ্যায়িত করেন। তিনি বলেন, এটি দেশের উচ্চ শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অধ্যাপক মান্নান বলেন, কারিকুলাম উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। ইউজিসি সর্বদাই বাংলাদেশের উচ্চ শিক্ষার উৎকর্ষতার উন্নয়নে স্থানীয় এবং আন্তর্জাতিক সহযোগিতাকে স্বাগত জানায়।

অনুষ্ঠানে ইউজিসির সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, অধ্যাপক ড. দিল আফরোজা বেগম, অধ্যাপক ড. মো. আখতার হোসেন, অধ্যাপক ড. এম. শাহনেওয়াজ আলি এবং ইউজিসির সচিব ড. মো. খালেদ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৭/ইয়ামিন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়