ঢাকা, শনিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ছাত্রলীগের ২ নেতার বিরুদ্ধে প্রতিবেদন ১৯ সেপ্টেম্বর

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৮-০৮ ৭:০৫:২৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-০৮ ৭:০৫:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলিস্তানে ফুটপাতের দোকান উচ্ছেদের সময় অবৈধ অস্ত্র দিয়ে গুলি ছোঁড়া ছাত্রলীগের দুই নেতাসহ অপর আসামিদের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৯ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার পল্টন থানায় দায়ের করা মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন পল্টন থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করে দেন।

প্রসঙ্গত, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) কর্তৃপক্ষ গত বছর ২৭ অক্টোবর গুলিস্তানের ফুটপাত থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করতে যায়। এ সময় ডিএসসিসির কর্মচারী ও একদল যুবকের সঙ্গে ওই এলাকার হকারদের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়। এক পর্যায়ে আসামি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের (বর্তমানে বহিষ্কৃত) সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের (বর্তমানে বহিষ্কৃত) সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে আগ্নেয়াস্ত্র থেকে ফাঁকা গুলিবর্ষণ করতে দেখা যায়। গুলিবর্ষণের ওই ছবি মিডিয়ায় প্রকাশ হওয়ার পর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি দুজনকেই বহিষ্কার করে। ওই ঘটনায় পল্টন থানায় মো. সিরাজ নামের এক হকার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এছাড়া একই ঘটনায় শাহবাগ থানার এসআই মো. আব্দুল মান্নান বাদী হয়ে পৃথক আরেকটি মামলা দায়ের করেন। দুই মামলাতেই ছাত্রলীগের এই দুই নেতাকে আসামি করা হয়।

স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ধানমন্ডি ক্যাম্পাসের আইন বিভাগের ছাত্র সাব্বির হোসেন সপরিবারে পুরান ঢাকার সিদ্দিকবাজারে থাকেন। একই প্রতিষ্ঠানের ছাত্র আশিকুরের বাসা ওয়ারীর র‌্যাঙ্কিন স্ট্রিটে।



রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৭/মামুন খান/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC