ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নারায়ণগঞ্জে অস্ত্রসহ জেএমবির ৩ সদস্য গ্রেপ্তার

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারায়ণগঞ্জে অস্ত্রসহ জেএমবির ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নিষিদ্ধঘোষিত জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

সোমবার রাতে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দ ও রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, চাকু, জিহাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের অন্যতম সদস্য আবদুর রহমান (৩২) সৈয়দ রায়হানুল আহসান (৩২) ও মোহাম্মদ ইমাম হোসেন (২৭)। আবদুর রহমানের বাড়ি ঢাকার কেরানীগঞ্জে, রায়হানুল আহসানের বাড়ি ময়মনসিংহে এবং ইমাম হোসেনের বাড়ি চাঁদপুরে।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার আদমজী নগর এলাকায় প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১-এর সিও লে. কর্নেল কামরুল হাসান এ তথ্য জানান।

কামরুল হাসান জানান, সোমবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জেএমবির সদস্যরা বৈঠক করছিলেন। খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযান চালায়। কিন্তু র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই জঙ্গিরা পালিয়ে যায়। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ড থেকে দুইজন এবং রূপগঞ্জের তারাবো বাসস্ট্যান্ড থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, সৈয়দ রায়হানুল আহসান জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের আইটি ও গবেষণা শাখার সক্রিয় সদস্য। আবদুর রহমান সারোয়ার-তামিম গ্রুপের সামরিক শাখার সদস্য। মোহাম্মদ ইমাম হোসেন দাওয়াতি শাখার সদস্য। তাদের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা রয়েছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২২ আগস্ট ২০১৭/হাসান উল রাকিব/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়