ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ঢাবিতে ‘ভিওবি উইক’

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১২ ৭:৩৯:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ৭:৩৯:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত ব্যবসায়িক ম্যাগাজিন ক্লাব ‘ভয়েস অব বিজনেস’ এর উদ্যোগে ‘ভিওবি উইক’ এর আয়োজন করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় অনুষদে চলছে এ আয়োজন। মঙ্গলবার ঢাবি ব্যবসায় অনুষদের সম্মেলন কক্ষে তিন দিনব্যাপী এ আয়োজনের উদ্বোধন করেন অনুষদের ডিন অধ্যাপক ড. শিবলী রুবায়েত উল ইসলাম। এ সময় তিনি ভয়েস অব বিজনেস এর প্রকাশিত একটি ম্যাগাজিন উদ্বোধন করেন। 

ক্লাবটি বিগত দশ বছর ধরে সফলতার সাথে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে। অতীতে ক্লাবটি কেস কম্পিটিশনসহ অসংখ্য অনুষ্ঠানের আয়োজন করেছে। আয়োজকরা জানান, ক্লাবের লক্ষ্য ব্যবসায় শিক্ষা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের করপোরেট জগতে প্রবেশের জন্য প্রয়োজনীয় ধারণা দেওয়া।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের চিফ ইকোনোমিস্ট ফয়সাল আহমেদ। ম্যাগাজিন উদ্বোধন শেষে ‘দ্যা লিডারশিপ জার্নি ইন টুয়েনটি ফার্স্ট সেঞ্চুরি’ শিরোনামে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আয়োজনটির ২য় দিন ১ম পর্বে ‘নারীর ক্ষমতায়ন ও টিকে থাকার লড়াই’ এবং ২য় পর্বে ‘ব্র্যান্ডিং’ বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর শিবলি রুবায়েত উল ইসলাম বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে বর্তমানে নতুন প্রজন্ম অতীতের তুলনায় অনেক অগ্রগামী।’



রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৭/ইয়ামিন/সাইফ

Walton Laptop