ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুবিতে প্রথম বর্ষে ভর্তি শুরু বুধবার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুবিতে প্রথম বর্ষে ভর্তি শুরু বুধবার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে এ-ইউনিটে (বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীববিজ্ঞান স্কুল) বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মেধা তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তির স্থান ডিন অফিস, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল (ড. সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবন)।

এছাড়া এ-ইউনিটে বৃহস্পতিবার প্রথম অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তির জন্য নাম নিবন্ধন (বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীববিজ্ঞান স্কুল) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং একইদিন দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রথম অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তির স্থান ডিন অফিস, জীববিজ্ঞান স্কুল (আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবন)।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নির্ধারিত তারিখ ও সময়ে নিবন্ধন ও ভর্তি প্রক্রিয়ায় উপস্থিত হতে না পারলে পরবর্তীতে ভর্তির ব্যাপারে প্রার্থীর কোনো দাবি গ্রহণযোগ্য হবে না বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলি বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট এ পাওয়া যাচ্ছে।



রাইজিংবিডি/খুলনা/২১ নভেম্বর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়