ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রমিলা ফুটবলের ফাইনালে কেরাণীগঞ্জ ও ধামরাই

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ৩০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রমিলা ফুটবলের ফাইনালে কেরাণীগঞ্জ ও ধামরাই

ফাইনাল নিশ্চিত হওয়ার পর উল্লসিত ধামরাই লাল দল

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থা আয়োজিত ঢাকা জেলা প্রথম প্রমিলা ফুটবল প্রতিযোগিতা ২০১৭ এর ফাইনালে উঠেছে কেরাণীগঞ্জ সবুজ দল ও ধামরাই লাল দল।

আজ শনিবার ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে প্রথম সেমিফাইনালে কেরাণীগঞ্জ সবুজ দল ৬-২ গোলে কেরাণীগঞ্জ লাল দলকে পরাজিত করে ফাইনালে উন্নিত হয়। বিজয়ী দলের মিথিলা হ্যাট্রিক সহ ৪টি, সুরভী ১টি, শ্রাবণী ১টি গোল করেন। লাল দলের আয়েশা ও ঝুমা ১টি করে গোল করে। ম্যান অব দ্য ম্যাচ হন কেরাণীগঞ্জ সবুজ দলের কানন।


               কেরাণীগঞ্জ সবুজ দলের খেলোয়াড়রা ফাইনাল নিশ্চিত হওয়ার পর

দ্বিতীয় সেমিফাইনালে ধামরাই লাল দল ২-১ গোলে দোহার সবুজ দলকে পরাজিত করে ফাইনালে ওঠে। বিজয়ী দলের পক্ষে মৌসুমী ও নাসরিন ১টি করে গোল করেন এবং বিজিত দলে চায়না ১টি গোল করেন। এই ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হন ধামরাই লাল দলের নাসরিন।

আগামীকাল রোববার বিকেল ৩টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকাবেন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মিস নাজমুন নাহার বজলুল এবং ঢাকা জেলা প্রশাসক ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সালাহউদ্দিন।



রাইজিংবিডি/ঢাকা/৩০ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়